মা বিয়েতে রাজি না হওয়ায় শিশুপুত্রকে অপহরণ

প্রকাশ: ০৪ অক্টোবর ২০১৯      

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় তামজিদ নামের চার বছরের এক শিশুকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। শিশুটিকে বৃহস্পতিবার দুপুরে স্থানীয় একটি পূজামণ্ডপের কাছ থেকে অপহরণ করা হয়।

সে উপজেলার দক্ষিণ শিয়ালকাঠি মহল্লার জয়নাল মাতুব্বর ও তমা বেগমের ছেলে। এ ঘটনায় বৃহস্পতিবার ভাণ্ডারিয়া থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

অপহৃত শিশুটির মা তমা বেগম জানান, স্বামী তাকে ফেলে যাওয়ার পর থেকে ছেলেকে নিয়ে তিনি উপজেলার দক্ষিণ শিয়ালকাঠি মহল্লায় বাবার বাড়িতে বসবাস করতেন। বৃহস্পতিবার সকালে জাহাঙ্গীর আকন নামের এক ব্যক্তি স্থানীয় ঘটক শাহজাহান শরীফকে নিয়ে তার বাড়িতে বিয়ের প্রস্তাব নিয়ে যায়। বিয়েতে রাজি না হওয়ায় জাহাঙ্গীর আকন কৌশলে তার ছেলেকে অপহরণ করে নিয়ে যায়। শিশুটি দুপুরে পঞ্চম শ্রেণি পড়ুয়া তার খালাতো ভাই তাওহীদের সঙ্গে অশোক স্বর্ণকারের বাড়িতে পূজা দেখতে গিয়েছিল। রাতে জাহাঙ্গীর আকন মোবাইল ফোনে তমা বেগমকে জানায়, চট্টগ্রাম গিয়ে তাকে বিয়ে করলে ছেলেকে ফেরত পাবে। জাহাঙ্গীর আকনের বাড়ি বরগুনার বেতাগী উপজেলায়।

ভাণ্ডারিয়া থানার ওসি এসএম মাকসুদুর রহমান বলেন, এ ব্যাপারে শিশুটির মা শুক্রবার ভাণ্ডারিয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।