বলিউড

‘কুছ কুছ হোতা হ্যায়’ সিক্যুয়েলে কারা থাকছেন?

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০১৮     আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৮      

অনলাইন ডেস্ক

রাহুল ও অঞ্জলি কলেজের সহপাঠী এবং ঘনিষ্ঠ বন্ধু। রাহুল কলেজে নবাগত টিনার  প্রেমে পড়ে। অঞ্জলি এতোদিন রাহুলকে বন্ধু হিসাবে দেখলেও এখন উপলব্ধি করে সেও রাহুলকে ভালোবাসে। অঞ্জলি কলেজ ছেড়ে চলে যায়। রাহুল ও টিনার বিয়ে হলেও সন্তান জন্ম দেয়ার সময় টিনা মারা যায়। তাদের সন্তান্টির নাম রাখা হয় অঞ্জলি। আট বছর পর মায়ের লেখা চিঠি থেকে অঞ্জলি সব জানতে পেরে রাহুল ও অঞ্জলির  পুনর্মিলন ঘটাবার চেষ্টা করে। গল্পটি খুব পরিচিত মনে হচ্ছে? তা তো হতেই হবে। কারন এটি বলিউডের দর্শকপ্রিয় ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির গল্প। 

১৯৯৮ মুক্তি পেয়েছিল করণ জোহর পরিচালিত ‘কুছ কুছ হোতা হ্যায়’। বক্স অফিসে তুমুল সাড়া ফেলে দিয়েছিল সেই ছবি। শাহরুখ খান, কাজল এবং রানি মুখার্জী ত্রিভূজ প্রেমের গল্প দর্শকও পছন্দ করেছিলেন।

এবার জানা গেলো সেই ছবিরই সিক্যুয়েল নির্মাণ করবেন করণ। আনন্দবজার পত্রিকায় জানায় গণমাধ্যমকর্মীদের কাছে ছবিটির সিক্যুয়েল বানাবেন বলে ইচ্ছে প্রকাশ করেছেন করণ জোহর। তবে সত্যিই বানাবেন কী না সেটারও নিশ্চয়তা দেয়নি। আবার  সিক্যুয়েল হলে তাতে কারা থাকছেন তার কোন ইঙ্গিত দেয়নি পরিচালক। 

তবে রণবীর কাপুর, আলিয়া ভাট ও  জাহ্নবী কাপুর থাকতে পারেন বলে ধারণা অনেকের। 

যদিও এর আগে করণ বলেছিলেন, ‌'আমার তখন ২৪ বছর বয়স। ওই চিত্রনাট্য লিখেছিলাম। একই জিনিস এখন আর আমি লিখতে পারব না। কী ভাবে যে গল্পটা মাথায় এসেছিল, এটা আমার নিজেরও ভাবলে অবাক লাগে।’ এখন দেখার বিষয় সত্যিই দর্শকপ্রিয় এ ছবির সিক্যুয়েল হয় কী না?