কঙ্গনার ‌‌‘সিক্রেট’ ফাঁস

প্রকাশ: ১৫ মে ২০১৯     আপডেট: ১৫ মে ২০১৯      

অনলাইন ডেস্ক

কঙ্গনা রনৌত-ফাইল ছবি

দ্বিতীয়বারের মতো কানের লালগালিচায় হাঁটবেন ‘কুইন’ ছবির তারকা কঙ্গনা রনৌত। আর সেখানে কেমন হবে তার সাজগোজ এ নিয়ে তথ্য শেয়ার করে আলোচনায় এলেন ৩২ বছর বয়সী এ অভিনেত্রী।

এনডিটিভি জানায়, গত বছর কানের প্রথম দিনে কঙ্গনা হাজির হন একটি কালো শাড়ি পরে। ভারতীয় ডিজাইনার সব্যসাচী মুখার্জির নকশা করা এই শাড়ির সঙ্গে তিনি সেজেছিলেন সাবেকি ঢঙে। গলায় ছিল চোকার আর হাতে কালো বটুয়া। পরদিন তিনি পরেছেন লেবানিজ ডিজাইনার জুহায়ের মুরাদির নকশা করা একটি ‘লুক থ্রু’ গাউন। 

জানা গেছে, এবারে কঙ্গনার লুকটি হবে স্বতন্ত্র। এ নিয়ে আগেভাগেই তার টিম কাজ করছে বলে জানান এ অভিনেত্রী। তিনি বলেন, ডিজাইনার লেবেল ফাল্গুনী অ্যান্ড শেন পিকক তার স্বপ্নের শাড়ি তৈরি করছে। শাড়িতে ভুলে যাওয়া ঢেউয়ের ধারনাকে ফিরিয়ে আনা হবে এখানে। যাতে বিদেশের মানুষজন আমাদের দেশের সংস্কৃতি, কাপড়ের ধরন ও রংয়ের ঐতিহ্য সম্পর্কে জানতে পারেন, বুঝতে পারেন।

‘মেন্টাল হ্যায় কেয়া’ ছবির অভিনেত্রী আরো বলেন, ‘কানে যে পোশাক পরবো তার মধ্যে নাটকীয়তা থাকবে। কিন্তু আমি প্রথমে একজন ভারতীয়, তাই ভারতীয় তাঁত শিল্পীদের প্রতিভাকে তুলে ধররাই হবে আমার লক্ষ্য । আমি চাইবো আমার পোশাকের থেকে যেন দেশের ঐতিহ্য ফুটে উঠে।’

কান নিয়ে নিজের উৎসাহ ব্যক্ত করতে গিয়ে এ অভিনেত্রী বলেন, ‘গত বছরের অভিজ্ঞতা খুবই ভালো ছিল। এ বছর আমি আবারও ভারতীয় সিনেমার তরফ থেকে প্রতিনিধিত্ব করতে চলেছি। এ এক অসম্ভব গর্বের অনুভূতি। এমন কিছু স্মৃতি তৈরি হয়েছে যা সারা জীবন আমার সঙ্গে থাকবে।’

কঙ্গনা ছাড়াও লালগালিচা মাতাবেন ঐশ্বরিয়া রায়, সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন সহ অনেকেই।

বিষয় : কঙ্গনা রনৌত বিনোদন বলিউড