সালমানের জন্য ঈদ ছাড়লেন অক্ষয়

প্রকাশ: ১৫ জুন ২০১৯     আপডেট: ১৫ জুন ২০১৯      

বিনোদন ডেস্ক

বলিউড ভাইজান সালমান খান। ঈদ উল ফিতর মানেই যেনো সালমান খানের ছবি। হবেই না কেনো?  সারা বছর ভাইজান ভক্তরা মুখিয়ে থাকেন ঈদে ভাইজানের ছবি দেখার জন্য। প্রতি বছর সালমান খান ঈদে ব্লকবস্টার হিট ছবি উপহার দেন। চলতি বছর ঈদেও তিনি ভক্তদের উপহার দিয়েছেন ‘ভারত’ । ক্যাটরিনার সাথে জুটি বেঁধে অভিনয় করা ছবিটি এরইমধ্যে ছাড়িয়েছে ২শ’ কোটির ঘর। 

ভাইজান এবার প্রস্তুতি নিচ্ছেন পরবর্তী ঈদের জন্য।আগামী ২০২০ সালের ঈদুল ফিতরে মুক্তি পাবে সালমান খানের নতুন ছবি ‘ইনশাআল্লাহ’। সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ছবিটিতে সালমানের সঙ্গে আছেন আলিয়া ভাট।

বিপত্তি ছিলো অন্যদিকে। একই ঈদে মুক্তির ঘোষণা দেয়া হয়েছিল  বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’ ছবিটিও। ছবির পরিচালক ও প্রযোজক রোহিত শেঠী জানিয়েছিলেন এটি।  বিপত্তি কাটালেন সালমান নিজেই। রোহিত শেঠীকে অনুরোধ করলেন ওই ঈদে ‘সূর্যবংশী’ মুক্তি না দিয়ে মুক্তির তারিখ এগিয়ে আনতে। রোহিত শেঠীও রাখালেন সালমান খানের অনুরোধ। সালমানের প্রতি দেখালেন তার ভালোবাসা। এগিয়ে আনলেন ‘সূর্যবংশী’ মু্ক্তির তারিখ। 

পরিবর্তিত তারিখ অনুযায়ি ২০২০ সালের মার্চের ২৭ তারিখ মুক্তি দেয়া হবে ‘সূর্যবংশী’। ছবি মুক্তি এগিয়ে আনার জন্য সালমান খান এক টুইটবার্তায় রোহিম শেঠীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তার সাথে একটি দ্বৈত ছবি প্রকাশ করে লেখেন, আমি তাকে সবসময় আমার ছোট ভাই হিসেবে দেখে এসেছি এবং সে সেটা প্রমাণ করে দিলো।