শাহিদ-মীরা দম্পতির বাড়ির দাম কত?

প্রকাশ: ২৯ আগস্ট ২০১৯     আপডেট: ২৯ আগস্ট ২০১৯      

বিনোদন ডেস্ক

শাহিদ-মীরা দম্পতি- ফাইল ছবি

মুম্বাইয়ের ওরলিতে সমুদ্রের পাশে নতুন ঠিকানা করে নিয়েছেন শাহিদ-মীরা দম্পতি। আর তাদের নতুন বাড়ি তৈরির খরচ শুনলে আপনার চোখ কপালে উঠবে।  

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, ওরলিতে অবস্থিত শাহিদের  ওই বিলাসবহুল বাড়িটি প্রায় ৮০০০ স্কয়ার ফিটের। এছাড়া অ্যাপার্টমেন্টে রয়েছে ৫০০ স্কয়ার ফিটের একটি ব্যালকনি। যেখান দাঁড়ালে উপেভোগ করা যাবে সমুদ্রের নীল জল। পাশাপাশি শাহিদের ওই বিলাসবহুল অ্যাপার্টমেন্টের মধ্যে রয়েছে স্পা, সুইমিং পুল, জিম ও বলরুমসহ  অনেক কিছু। 

রিপোর্টে প্রকাশ, পুত্র  জৈনের জন্মের সময় থেকেই শাহিদ মনের মতো  বাড়ি খোঁজ করা শুরু করেন।  এরপরই প্রকাশ্যে আসে শাহিদ-মীরার এই নতুন বিলাসবহুল অ্যাপার্টমেন্টের খবর।

জানা যায়, শাহিদের এই বাড়ির কাজ প্রায় শেষ। খুব শিগগিরই গৃহপ্রবেশ করতে চলেছেন বলিউডের এই কাপুর পরিবার। ইতিমধ্যেই বাড়ির দাম বাবদ ৫৬ কোটি রুপি পরিশোধ করেছেন শাহিদ। 

প্রসঙ্গত, বর্তমানে জুহুর বাড়িতে থাকেন 'শানদার' অভিনেতা ও তার স্ত্রী। শাহিদের নতুন বাড়ি সাজিয়ে দিয়েছেন শাহরুখ-পত্নী  গৌরী খান।

সূত্র বলছে, অক্ষয় কুমার, দীপিকা পাডুকোন-রণবীর সিং, অভিষেক বচ্চনরাও ওরলির ওই টাওয়ারের বিভিন্ন তলায় থাকেন।সেখানে সংসার পাতিয়েছেন বিরাট কোহলি-অনুশকা শর্মাও। এবার সেই তালিকায় যুক্ত হল শাহিদ কাপুর এবং মীরা রাজপুতের নাম। সূত্র: জিনিউজ