সোনাক্ষীকে বিরক্ত করতে গিয়ে...

প্রকাশ: ১০ আগস্ট ২০১৯     আপডেট: ১০ আগস্ট ২০১৯      

বিনোদন ডেস্ক

কথা বলার একপর্যায়ে অক্ষয়কে চেয়ার থেকে ফেলে দেন সোনাক্ষী- জিনিউজ

পরিচালক জগন শক্তির আগমাী সিনেমা 'মিশন মঙ্গল'।  ছবির প্রমোশনের কাজেই একসঙ্গে মিলিত হোন ছবির তারকারা। এতে অক্ষয় ছাড়াও রয়েছেন বিদ্যা বালান, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নুরা। 

আর ছবির প্রমোশনে  হঠাৎ  অক্ষয়কে চেয়ার থেকে নিচে ফেলে দিয়ে শোরগোল ফেলে দেন সোনাক্ষী।

জিনিউজ জানায়, পাশাপাশি চেয়ারে বসে কথা বলছিলেন বিদ্যা বালান, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নুরা।  কথা বলার একপর্যায়ে অক্ষয় চেয়ারে হেলান দিয়ে বসতেই আচমকা তাকে ঠেলে ফেলে দেন সোনাক্ষী। 

সোনাক্ষীর এহেন কাণ্ড সেখানে উপস্থিত অন্যরাও চমকে যান। ঘাবড়ে গিয়ে অক্ষয় বলেন, 'এটা কী করছো?' এর উত্তরে সোনাক্ষী বলেন, 'যারা আমায় বিরক্ত করে, তাদের সঙ্গে আমি এমনটাই করি।'' আর এ ঘটনার ভিডিও দ্রুতই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

তবে সোনাক্ষীর এই পরিকল্পনার কথা বুঝে যান তাপসী পন্নু। তিনি সকলকে বলেন, 'এবার বুঝলাম আগে থেকেই ও এটা পরিকল্পনা করে রেখেছিল। আর সেকারণেই ও ভিডিও রেকর্ড করতে বলেছিল।'

তবে সোনাক্ষীর এমন আজব পরিকল্পনার কথা অবশ্য আগে থেকে কেউই বুঝে উঠতে পারেননি।

এর আগেই শ্যুটিং সেটে সহশিল্পীদের সঙ্গে দুষ্টুমি করতে দেখা গেছে অক্ষয়কে। 'প্যাডম্যানের' শ্যুটিংয়ের সময়ও অক্ষয় সহশিল্পীদের সঙ্গে এতটাই কৌতুক করছিলেন যে তার নাম মজা করে 'প্র্যাঙ্ক ম্যান' রাখেন কলাকুশলীরা। 

'মিশন মঙ্গল'-এর শ্যুটিংয়ের সময়ও অক্ষয় নিশ্চয় সোনাক্ষীর সঙ্গেও কোনো কৌতুক করেছিলেন, যার বদলা হিসাবে সোনাক্ষী তাকে চেয়ার থেকে ফেলে দেন। 

‘মিশন মঙ্গল’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ১৫ আগস্ট।