শুটিংয়ে চোট পেয়েছেন পরিণীতি চোপড়া

প্রকাশ: ১৮ নভেম্বর ২০১৯     আপডেট: ১৮ নভেম্বর ২০১৯      

বিনোদন ডেস্ক

পরিণীতি চোপড়া

শুটিং করতে গিয়ে চোট পেয়েছেন বলিউড সুন্দরী পরিণীতি চোপড়া। তার আগামী ছবি ভারতের প্রখ্যাত ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিকে দেখা যাবে। সেখানে নিজেরে সেরাটা দিতে যেকোনো পরিস্থিতি সামাল দিচ্ছেন তিনি। কিন্তু এরই ফাঁকে ভক্তদের দু:সংবাদ দিলেন এ অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন পরিণীতি। এতেই বার্তা মেলে তার চোট লাগার খবর।গত শনিবার টুইটারে দেওয়া ওই ভিডিওতে দেখা যায়, তিনি ফিজিওথেরাপিস্টের নির্দেশনা মেনে শরীরচর্চা করছেন। আপাতত শুটিং বন্ধ। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘চিকিৎসা নেওয়ার প্রথম দিন। আমার পুরো শরীর শক্ত হয়ে গেছে। আমার ফিজিওথেরাপিস্ট অপূর্বাকে ধন্যবাদ জানাই আমার দেখভাল করার জন্য।’

অমল গুপ্ত ছবিটির পরিচালক। গত  চার মাস ব্যাডমিন্টন কোর্টে ঘাম ঝরিয়েছেন পরিণীতি, যাতে কোনো রকম খুঁত ধরা না পড়ে। শিখেছেন এই খেলার খুঁটিনাটি। এমনকি সায়না নেহওয়ালের বাড়িও গিয়েছিলেন। বাড়িতে কীভাবে সায়না সময় কাটান, তা দেখার জন্য এক দিন তার সঙ্গে পুরো সময় কাটিয়েছেন। এরপরই রামশেঠ ঠাকুর ইন্টারন্যাশনাল স্পোর্টস কমপ্লেক্সে ছবির শুটিংয়ে নেমেছেন। পাশাপাশি খেলার চর্চাও চলেছে প্রতিদিন।

প্রথমে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকেই ভাবা হয়েছিল সাইনার চরিত্রে অভিনয়ের জন্য। কিন্তু ব্যস্ততার কারণে এই সিনেমাটি নিজের কাজের তালিকা থেকে বাদ দেন শ্রদ্ধা। সাইনা নেহওয়ালের চরিত্রে অভিনয় করার জন্য তখন ভাবা হয় পরিণীতিকে। এমিলি ব্লান্টের সিনেমার রিমেক ‘দ্য গার্ল অন দ্য ট্রেন'-এর চিত্রায়নের পাশাপাশি এই বায়োপিকের জন্যও প্রস্তুতি নিচ্ছেন তিনি।