এবার দিনমজুরদের পাশে সোনাক্ষী

প্রকাশ: ১৬ মে ২০২০   

বিনোদন ডেস্ক

সোনাক্ষী সিনহা- ফাইল ছবি

সোনাক্ষী সিনহা- ফাইল ছবি

করোনার প্রাদুর্ভাব ঠেকাতে দেশের পাশে এসে দাঁড়িয়েছে বলিউড। তারকারা প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলের পাশাপাশি বহু স্বেচ্ছাসেবী সংস্থায় যেমন অর্থ সাহায্য করেছেন, তেমনই বিভিন্ন সময়ে খাবার ও অন্যান্য নিত্য প্রয়োজনীয় সামগ্রীও অসহায়, দিনমজুর ও নিন্ম আয়ের মানুষদের হাতে তুলে দিয়েছেন নিজেদের উদ্যোগে।

এবার সেই তালিকায় নাম লেখালেন বলিউড সুন্দরী সোনাক্ষী সিনহা।

ভারতের সংবাদমাধ্যম জানায়, লকডাউনের মধ্যে দিন মজুরদের দিকে বাড়িয়ে দিলেন সাহায্যের হাত। আর এর জন্যে তিনি নিলাম করলেন তার নিজের হাতে করা ডিজিটাল প্রিন্ট, স্কেচ এবং বড় ক্যানভাস পেন্টিং। তার এই বিড ফর গুড উদ্যোগ থেকে সংগ্রহ করা অর্থরাশি ব্যবহার করা হবে দিন মজুরদের রেশন দেওয়ার জন্যে।

তার টুইটারে একটি ভিডিও বার্তা শেয়ার করে সোনাক্ষী লেখেন, ‘অন্যদের জন্যে যদি কিছু করতেই না পারলাম তাহলে আর জীবনে কী করলাম। আমার শিল্প আমার শান্তির জায়গা। এর মাধ্যমে আমি আমার ভাবনাকে প্রকাশ করি এবং অপার আনন্দ পাই।’ এখানেই শেষ নয়। তিনি তার ভক্তদের কাছেও আহ্বান জানান গরিব-দুঃস্থদের পাশে এসে দাঁড়াতে।

তার হাতের কাজ নিলাম করার জন্যে সোনাক্ষী যুক্ত হয়েছেন ফেঙ্কইন্ড অফিশিয়াল এর সঙ্গে। সোনাক্ষীর হয়ে তারাই নিলামের সব কাজ করছেন এবং পরবর্তীতে সেই অর্থ দিয়ে রেশনের ব্যবস্থা করা হবে।