জুনিয়র আর্টিস্ট ও দিনমজুরদের পাশে অক্ষয়

প্রকাশ: ২৮ মে ২০২০   

বিনোদন ডেস্ক

ফাইল ছবি

ফাইল ছবি

লকডাউনে সিনে ইন্ডাস্ট্রির জুনিয়র আর্টিস্ট ও দিনমজুরদের পাশে এগিয়ে এলেন বলিউড তারকা অক্ষয় কুমার। এবার সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের হাতে ৪৫ লক্ষ রুপি অনুদান দিলেন তিনি।

জিনিউজের প্রতিবেদন বলছে, লকডাউনের জেরে ক্ষতিগ্রস্ত দেশের ছোট বড় প্রায় সব সংস্থাই। বলিউড থেকে ছোট পর্দা, সব জায়গাই ক্ষতির মুখে। এতে করে  সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের জন্য ওই অনুদান নিয়ে এগিয়ে আসেন আক্কি।

সিন্টার পক্ষ থেকে বলা হয়েছে, অক্ষয় কুমার তাদের সংস্থার জন্য ৪৫ লক্ষের অনুদান দিয়েছেন। যার জেরে টেলিভিশন ইন্ডাস্ট্রির ১৫০০ দিন আনে দিন খায় শ্রমিকের তহবিলে ৩০০০ করে ডিপোজিট করা হয়েছে।

এই প্রথম নয় এর আগে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটির অনুদান দেন। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী এবং বিএমসির তহবিলেও অনুদান দেন অক্ষয়। পাশাপাশি চিকিৎসক এবং চিকিৎসা কর্মীদের জন্য পিপিই কেনার জন্য ৩ কোটির অনুদান দেন আক্কি।

এ ছাড়াও এর মাঝেই তিনি দিনমজুর ও পরিযায়ী নারী শ্রমিকদের পাশেও দাঁড়িয়েছেন তাদের মেনস্ট্রুয়াল সুরক্ষার জন্য।  স্যানিটারি ন্যাপকিন ডোনেট করে পিছিয়ে পড়ার শ্রেণির নারীদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য আবেদন জানিয়েছেন। তিনি নিজেই একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত হয়ে স্যানিটারি ন্যাপকিন ডোনেট করার কাজে অংশ নিয়েছেন।