প্রথম গান করোনা যোদ্ধাদের উৎসর্গ করলেন মাধুরী

প্রকাশ: ২৯ মে ২০২০   

বিনোদন ডেস্ক

ফাইল ছবি

ফাইল ছবি

বলিউড সুন্দরী মাধুরী দীক্ষিত আজও সমানভাবে জনপ্রিয়। তার নাচের পারদর্শীতা তো সকলেরই জানা, কিন্তু তিনি যে গানও গানও গাইতে পারেন সেকথা জানতেন কি?

এতদিন বোধহয় সেই ট্যালেন্ট সুপ্ত অবস্থাতেই নিজের মধ্যে গুটিয়ে রেখেছিলেন অভিনেত্রী। তবে বিগত মাস দুয়েক ধরে চলতে থাকা লকডাউন যে সাধারণ মানুষ থেকে তারকা, প্রত্যেককেই নতুন করে নিজেদের চিনতে শিখিয়েছেন। মাধুরীর ক্ষেত্রেও এর ব্যাতিক্রম হয়নি।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন বলছে, এই প্রথম ভক্তদের সামনে গায়িকা হিসেবে ধরা দিলেন অভিনেত্রী। শুধু তাই নয়, জীবনের প্রথম গান উৎসর্গ করলেন জরুরী সেবার সঙ্গে যুক্ত করোনা যোদ্ধাদের। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই গান প্রকাশ্যে আসার পর থেকেই ‘ধক ধক গার্ল’-এর তারকাবন্ধুরা প্রশংসায় পঞ্চমুখ।

লকডাউনের সময় নিজেকে নানা ধরনের কাজে ব্যস্ত রাখার পাশাপাশি জীবনের প্রথম সিঙ্গলসও প্রকাশ করে ফেললেন মাধুরী দীক্ষিত। অবতরণ করলেন গায়িকা হিসেবে। গানের শিরোনাম  ‘ক্যান্ডেল’ অর্থাৎ মোমবাতি। এই আলোর শিখাই যেন করোনা যোদ্ধাদের মঙ্গল কামনা হিসেবে উৎসর্গ করলেন।

এছাড়া ‘ডান্স উইথ মাধুরী’ নামে অনলাইনে নাচের ক্লাসও শুরু করেছিলেন। এই অবসর সময়কেই নাচের তালিম দেওয়ার কাজে লাগিয়েছেন অভিনেত্রী। নিজের এই অন্য রকমের প্রোজেক্টের জন্য দেশের সেরা কোরিওগ্রাফাররা যোগ দিয়েছিলেন তার সঙ্গে। গত ১ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত চলে ‘ডান্স উইথ মাধুরী’ নামে তার এই অনলাইন ক্লাস। এবার অভিনেত্রী গায়িকা হিসেবে ধরা দিলেন। আর মাধুরী দীক্ষিতের প্রথম গানেই মুগ্ধ বলিউড। অভিনেত্রী গায়িকাকে টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খান, করণ জোহর-সহ বলিউডের অনেক তারকারাই।

মাধুরীকে শেষ পর্দায় দেখা গেছে করণ জোহরের কলংক ছবিতে।