ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

রাজধানীতে ট্রাক-অটোরিকশার চাপায় দুইজন নিহত

রাজধানীতে ট্রাক-অটোরিকশার চাপায় দুইজন নিহত

প্রতীকী ছবি

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ০১ জুলাই ২০২২ | ০৯:৩০ | আপডেট: ২২ এপ্রিল ২০২৩ | ০৬:৫২

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধাসহ দুইজন নিহত হয়েছেন। খিলগাঁওয়ের নন্দীপাড়ায় অটোরিকশার ধাক্কায় মারা গেছেন আমেনা বিবি (৮০) নামে এক বৃদ্ধা। মাতুয়াইলে একটি গুদামের ভেতর ট্রাকচাপায় মারা গেছেন পরিবহনকর্মী আবু বকর সিদ্দিক (৩৮)। শুক্রবার এ দুই ঘটনা ঘটে।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, নন্দীপাড়ার দুই নম্বর স্কুল রোড এলাকার বাসায় থাকতেন আমেনা বিবি। ভোরে তিনি ফজরের নামাজ শেষে বাসার সামনে হাঁটতে বের হন। তখন রাস্তা পারাপারের সময় দ্রুতগতির একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে মুগদা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তার নাতি সোহাগ হোসেন জানান, আমেনা তার মেয়ে রাশেদা বেগমের বাসায় থাকতেন। ভোরে সেখান থেকেই বের হয়েছিলেন। পরে তারা দুর্ঘটনার খবর পান।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) সোনিয়া পারভীন জানান, দুর্ঘটনায় দায়ী অটোরিকশাটি জব্দ এবং এর চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠানো হয়েছে ঢাকা মেডিকেল কলেজ মর্গে।

মাতুয়াইলের খান গোডাউনে মালপত্র নামানোর সময় ট্রাকচাপায় মারা যান আবু বকর সিদ্দিক। তিনি ট্রাকটির হেলপার ছিলেন।

ট্রাকচালক তোফাজ্জল হোসেন জানান, নারায়ণগঞ্জের মদনপুর থেকে কাগজ এনে গুদামে তা আনলোড করা হচ্ছিল। এরমধ্যে ট্রাকটি সুবিধাজনক স্থানে নেওয়ার উদ্দেশে তিনি পেছনের দিকে চালান। তাকে নির্দেশনা দিচ্ছিলেন পেছনে থাকা সিদ্দিক। অসাবধনাতায় তিনি ট্রাক ও দেয়ালের মাঝে চাপা পড়েন। সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

তিনি যাত্রাবাড়ীর মৃধাবাড়ী এলাকায় থাকতেন। তার গ্রামের বাড়ি ঝিনাইদহের মহেশপুর উপজেলার নেপা বাজার এলাকায়। বাবার নাম আইয়ূব হোসেন।

আরও পড়ুন

×