ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪

মেয়র হানিফ ফ্লাইওভার থেকে পড়ে যুবকের মৃত্যু

মেয়র হানিফ ফ্লাইওভার থেকে পড়ে যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২২ | ১০:৫৫ | আপডেট: ১৯ অক্টোবর ২০২২ | ১০:৫৬

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় মেয়র হানিফ ফ্লাইওভার থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। তার বয়স আনুমানিক ৩০ বছর। বুধবার সন্ধ্যায় ফ্লাইওভারের নিচে কালো রঙের প্যান্ট ও সাদা-কালো শার্ট পরিহিত রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখা যায়। এখনও তার পরিচয় জানা যায়নি।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম সমকালকে বলেন, ওই যুবক কীভাবে ফ্লাইওভার থেকে পড়ে যান, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে প্রাথমিকভাবে এ ঘটনাকে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে তিনি লাফ দিয়েছেন বলে দাবি করেছেন কেউ কেউ। তার সঙ্গে থাকা মোবাইল ফোনটি পেয়েছে পুলিশ। তবে সেটি ভেঙে যাওয়ায় তাৎক্ষণিকভাবে কোনো তথ্য উদ্ধার করা যায়নি। আপাতত তার ব্যবহৃত সিমকার্ড অন্য ফোনে চালু করে স্বজনদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালানো হচ্ছে।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, গুরুতর আহত অবস্থায় ফ্লাইওভারের নিচ থেকে উদ্ধার করে যুবককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত পৌনে ৮টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃত্যুর কারণ নিশ্চিত হতে বৃহস্পতিবার মৃতদেহের ময়নাতদন্ত করা হবে। সেজন্য মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

আরও পড়ুন

×