গুজবের পেছনে বিএনপি-জামায়াত কিনা তদন্তের দাবি

প্রকাশ: ২৯ জুলাই ২০১৯     আপডেট: ২৯ জুলাই ২০১৯      

সমকাল প্রতিবেদক

প্রেস ক্লাবের সামনে মানববন্ধনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতারা- সমকাল

গুজব সৃষ্টির মাধ্যমে গণপিটুনিতে মানুষ হত্যার ঘটনার পেছনে বিএনপি-জামায়াত জড়িত কি-না তা তদন্ত করে বের করার দাবি জানিয়েছে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

নেতারা বলেছেন, যারা পদ্মা সেতু চায়নি, এই উদ্যোগের সমালোচনা করেছিলেন তারাই গুজব ছড়াতে পারেন। গুজব ছড়িয়ে সমাজে অস্থিরতা সৃষ্টি করে হীন রাজনৈতিক ফায়দা লোটাই ছিল তাদের উদ্দেশ্য। সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পরই বিএনপি-জামায়াত নতুন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে গুজব রটিয়ে সরকারকে বেকায়দায় ফেলার চেষ্টা করছে। গুজব সৃষ্টিকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত সমাবেশ ও মানববন্ধনে নেতারা এসব কথা বলেন। গুজব রটনাকারীদের চিহ্নিত করে শাস্তির দাবি এবং গুজবে কান না দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে এ কর্মসূচি পালন করা হয়।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি অরুনা বিশ্বাসের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জোটের সহ-সভাপতি রফিকুল আলম, শাহনুর, সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, শেখ জাহাঙ্গীর আলম, অধ্যক্ষ আহসান সিদ্দিকী, রবীন্দ্র গোপ, আফসার উদ্দিন আহমেদ, সোনিয়া পারভীন শাপলা, হাবিবুল্লাহ রিপন, দিলীপ সরকার, সুজন মৃধা প্রমুখ।