বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের ঢাকা উত্তর-দক্ষিণের সম্মেলন ১৩ ডিসেম্বর

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০১৯     আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৯   

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে।

বুধবার কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক কে এম খালিদ বিন ছায়িদকে ঢাকা মহানগর দক্ষিণের ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এম সাচ্ছু আহমেদকে উত্তরের প্রধান নির্বাচন কমিশন করে এই নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

ঘোষিত তফসিল অনুযায়ী, সংগঠনের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ১৩ ডিসেম্বর বিকেল ৩টায় ঢাকাস্থ শিশু কল্যাণ পরিষদে।

নির্বাচনের মনোনয়ন পত্র সংগ্রহের তারিখ নির্ধারণ করা হয়েছে ৫ ডিসেম্বর বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত। মনোনয়ন পত্র সংগ্রহের শেষ তারিখ ৭ ডিসেম্বর রাত ৮ টা। মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ৮ ডিসেম্বর রাত ৮ টা। যাচাই-বাছাইয়ের তারিখ ৮ ডিসেম্বর আর আপিল ৯ ডিসেম্বর বিকাল ৪টা থেকে রাত ৮ টা।

কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হবে। আর এই নির্বাচনে কাউন্সিলর হলেন- মহানগরের উত্তর ও দক্ষিণের  আওতাধীন প্রতি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

সম্মেলনে সভাপতিত্ব করবেন সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি তৌহিদুল ইসলাম তুহিন ও সঞ্চালনা করবেন উত্তরের সাধারণ সম্পাদক কুদরত ই এলাহী। সংবাদ বিজ্ঞপ্তি



বিষয় : রাজনীতি