ঢাকা বুধবার, ২২ মে ২০২৪

আগারগাঁওয়ে আগুনে পুড়ল এসি বাস

আগারগাঁওয়ে আগুনে পুড়ল এসি বাস

আগারগাঁও সিগনালে শীতাতপ নিয়ন্ত্রিত বাসটিতে আগুন লেগে যায়

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২৩ | ০৪:০৯ | আপডেট: ৩১ আগস্ট ২০২৩ | ০৬:৩৮

রাজধানীর আগারগাঁওয়ে বৃহস্পতিবার সকালে শীতাতপ নিয়ন্ত্রিত একটি বাস আগুনে পুড়ে গেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে আগারগাঁও সিগনালে পলমল গ্রুপের একটি স্টাফ বাসে আগুন লেগে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে আগুন নিভিয়ে ফেলে। ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার খালিদ বিন রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।  

বাসের চালক জানিয়েছেন, এ ঘটনায় কেউ হতাহত হননি। টাটা আল্ট্রা এসি মিনিবাসটি পোশাক কারখানার কর্মকর্তাদের পরিবহনে ব্যবহার হয়ে থাকে। ওই সময় চালক ও হেলপার ছাড়া বাসে কোনো যাত্রী ছিল না। 

তিনি বলেন, আগারগাঁও সিগনালে বাসে ধোঁয়া দেখতে পাই। ইঞ্জিনের ঢাকনা খুললে সেখানে আগুন জ্বলতে দেখি। সঙ্গে সঙ্গে বাস থেকে নেমে পড়ি। 

ফায়ার সার্ভিসের মিডিয়া কর্মকর্তা আনারুল ইসলাম দোলন বলেন, পুলিশের কাছ থেকে খবর পেয়ে মোহাম্মদপুর স্টেশন থেকে দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

শের-ই বাংলা নগর জোনের সহকারী কমিশনার (এসি) জানান, যান্তিক গোলাযোগের কারণে শীতাতপ নিয়ন্ত্রিত একটি বাসে আগুন লাগে। ওই বাসে কোনো যাত্রী ছিল না। চালক ও তার সহকারী অফিস স্টাফ নেওয়ার জন্য যাওয়ার পথে এই ঘটনা ঘটে। 

তিনি জানান, বাসটি পুরোপুরি পুড়ে গেছে। কিছু সময় গাড়ি চলাচল বন্ধ থাকলেও আগুন নিয়ন্ত্রণে আনার পরই বাসটি রাস্তা থেকে সরিয়ে নেওয়া হয়েছে।


আরও পড়ুন

×