ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

প্রতারণার মামলায় রুপকথা কন্সট্রাকশনের এমডি কারাগারে

প্রতারণার মামলায় রুপকথা কন্সট্রাকশনের এমডি কারাগারে

প্রতীকী ছবি

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২৩ | ১০:৫৫ | আপডেট: ৩১ আগস্ট ২০২৩ | ১০:৫৫

ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণার মামলায় রুপকথা কন্সট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোস্তফা নওশাদ জাকিকে কারাগারে পাঠিয়েছে আদালত। দীর্ঘদিন পলাতক নওশাদ গতকাল মঙ্গলবার আদালতে জামিনের আবেদন করেন। পরে আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

বুধবার বাড্ডা থানার ওসি আব্দুল কাইউম বলেন, ‘আসামিরা আদালতে আত্মসমর্পণ করলে তাদের কারাগারে পাঠিয়ে দেন আদালত। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হবে।’

জানা গেছে, নওশাদ হাসিনা ইকবাল নামে এক নারীর কাছে ৬০ লাখ ৬৬ হাজার ৮১৬ টাকায় মধ্যবাড্ডা এলাকায় জাযেরা কমপ্লেক্সে একটি ফ্ল্যাট বিক্রি করেন। মৌখিকভাবে সেই ফ্ল্যাটের দখল ভুক্তভোগীকে বুঝিয়ে দিলেও তাকে রেজিস্ট্রি করে দেননি। পরে ভুক্তভোগী জানতে পারেন, প্রতারক নওশাদ ফ্ল্যাটটি তার স্ত্রী ফারহানা ফেরদৌসী দোলনের নামে সাফ-কবলা রেজিস্ট্রি করে দিয়েছেন। এই ঘটনায় ভুক্তভোগী বাড্ডা থানায় একটি মামলা করেন।

নওশাদ, তার স্ত্রী ফারহানা ও গোলাম বিশ্বাসের নামে মামলাটি করেন ওই নারী। সেই মামলায় গত ১২ জুলাই মধ্য বাড্ডা এলাকা থেকে মোস্তফা নওশাদ জাকির স্ত্রী ফারহানাকে গ্রেপ্তার করে বাড্ডা থানা পুলিশ। এরপর থেকে পলাতক ছিলেন মামলার মূল অভিযুক্ত নওশাদ। গতকাল আদালতে জামিন আবেদন করলে নামঞ্জুর করে জেল হাজতে পাঠান।

আরও পড়ুন

×