ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

পিএসজির দুর্দান্ত জয়ের দিনে এমবাপ্পের চোট

পিএসজির দুর্দান্ত জয়ের দিনে এমবাপ্পের চোট

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৩ | ০৫:৩৫ | আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ | ০৫:৩৫

লিগ ওয়ানে রোববার রাতে মার্শেইর বিপক্ষে নেমেছিল বর্তমান চ্যাম্পিয়নরা। দুর্দান্ত ম্যাচ উপহার দিয়ে ৪-০ ব্যবধানে ম্যাচও জিতে নিয়েছে তারা। কিন্তু পিএসজি সমর্থকদের জন্য দুঃসংবাদ হলো, এই ম্যাচে চোটের শিকার হয়ে মাঠ ছাড়তে হয়েছে দলটির তারকা কিলিয়ান এমবাপ্পেকে। জোড়া গোল করেছেন গনসালো রামোস আর একটি করে গোল করেছেন হাকিমি এবং কোলো মুয়ানি।

ম্যাচের ৮ মিনিটে এমবাপ্পেকে ডি-বক্সের কিছুটা বাইরে ফাউল করে মার্শেই ডিফেন্ডার। সেখান থেকে ফ্রি কিকে গোল করে দলকে এগিয়ে দেন আশরাফ হাকিমি। সেই ফাউলের পর থেকেই অস্বস্তি দেখা যায় এমবাপ্পের চোখে-মুখে।

শেষ পর্যন্ত ম্যাচের ৩২ মিনিটেই মাঠ থেকে উঠিয়ে নেয়া হয় ফরাসি তারকা এমবাপ্পেকে। তার বদলি হিসেবে নামেন পর্তুগিজ স্ট্রাইকার গনসালো রামোস। ম্যাচের ৩৭ মিনিটে কোলো মুয়ানি গোল করে ব্যবধান আরও বাড়িয়ে দেন। এই দুই গোলে লিড নিয়েই বিরতিতে যায় পিএসজি।

৪৭ মিনিটে ব্যবধান বাড়ান গনকালো রামোস। উসমান দেম্বেলের পাস পেয়েই সহজে বল জালে জড়ান রামোস। এরপর ম্যাচের অন্তিম মুহূর্তে কাউন্টার অ্যাটাক থেকে হেডে এক দুর্দান্ত গোল করেন সেই রামোস।

৪-০ ব্যবধানে জিতে টেবিলের তিনে উঠে এলো পিএসজি। আর এই হারে টেবিলের সাতে অবস্থান করছে অলিম্পিক মার্শেই। ৬ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে ব্রেস্ট।

আরও পড়ুন

×