ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

ঘরের জানালায় ঝুলছিল ফার্মাসিস্টের মরদেহ

ঘরের জানালায় ঝুলছিল ফার্মাসিস্টের মরদেহ

ঘটনাস্থলে পুলিশ। ছবি: সমকাল

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৩ | ১১:০১ | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ | ১২:৩২

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় ভাড়া বাসার ঘরের জানালায় ঝুলন্ত অবস্থায় বিজয় দেবনাথ নামের এক ফার্মাসিস্টের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়। 

বিজয় দেবনাথ কলমাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফার্মাসিস্ট পদে কর্মরত ছিলেন। তিনি খাগড়াছড়ি জেলার রামগড় থানার বীরেন্দ্র কুমার নাথের ছেলে। তিনি গত ৯ আগস্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফার্মাসিস্ট হিসেবে যোগদান করেন।

এ তথ্য নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ আল মামুন বলেন, ‘সদ্য যোগদান করা ফার্মাসিস্ট বিজয় দেবনাথের অস্বাভাবিক মৃত্যুতে আমরা ব্যথিত। তার মৃত্যুর বিষয়টি স্বাস্থ্য বিভাগের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও থানা-পুলিশকে জানানো হয়েছে।’

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার সকালে  হাসপাতালের সহকর্মীরা মৃত বিজয় দেবনাথের মোবাইল ফোনে বেশ কয়েকবার কল করেন। কিন্তু তিনি কল রিসিভ করেননি। ফলে সহকর্মী কাজরী দেবী হাজং ওই বাসায় গিয়ে ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়া পাননি তিনি। পরে ওই বাসার ভাড়াটিয়া কামরুল কক্ষের পকেট দরজা দিয়ে বিজয় দেবনাথ ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. মুহাম্মদ আল মামুনসহ সহকর্মীরা ছুটে আসেন। পরে তারা পুলিশকে খবর দেন। 

থানার পরিদর্শক (তদন্ত) মো. জালাল উদ্দিন বলেন, মরদেহ সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আরও পড়ুন

×