করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে অসহায়, কর্মহীন ও দুস্থ ব্যক্তিদের মাঝে দ্বিতীয় দিনের মতো নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঢাবি ছাত্রদল।

মঙ্গলবার ঢাবি ছাত্রদলের আয়োজনে টিএসসি, তিন নেতার মাজার, দোয়েল চত্ত্বর এলাকায় প্রায় দেড়শ' পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। এসব খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, পেঁয়াজ, আলু, ছোলা ইত্যাদি।

এ সময় উপস্থিত ছিলেন, ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, ঢাবি আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব ও সদস্য সচিব আমান উল্লাহ আমানসহ আরও অনেকে।

ঢাবি আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব বলেন, করোনা ভাইরাসের কারণে অসহায় ও দুস্থ ব্যক্তিরা যে অমানবিক পরিস্থিতিতে দিন যাপন করছেন, এ বিষয়টি ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের দৃষ্টিগোচর হওয়ার সঙ্গে সঙ্গে অসহায় ও দুস্থদের পাশে দাঁড়ানোর জন্য নির্দেশ দেন তিনি। এরই ধারাবাহিকতায় আমরা দ্বিতীয় দিনের মতো সাধ্য অনুযায়ী কর্মহীন ও অসহায় ব্যক্তিদের পাশে দাঁড়ানোর জন্য চেষ্টা করছি। আশা করি, আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

সদস্য সচিব আমান উল্লাহ আমান বলেন, ক্যাম্পাসে ঢাবি ছাত্রদল খাদ্য বিতরণের এ কর্মসূচি ধারাবাহিকভাবে চালিয়ে যাবে।