সবুজবাগে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশ: ২২ মে ২০২০   

সমকাল প্রতিবেদক

রাজধানীর সবুজবাগে নজরুল ইসলাম নাদির (২৩) নামে এক যুবককে এলোপাথারী কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। হামলার পর গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় বোন হাজেরা বেগম জানান, বাসাবো কদমতলা এলাকার ৩৪/১ নম্বর বাসায় পরিবারের সঙ্গে থাকতেন নাদির। তিনি বেকার ও মাদকাসক্ত ছিলেন। বিকেলে তিনি ঈদের কেনাকাটা করার জন্য আড়াই হাজার টাকা নিয়ে বাসা থেকে বের হন। এরপর পূর্ব পরিচিত অলি ও বাদল তাকে সবুজবাগের রাজারবাগ ঘাটপাড়া এলাকার একটি গ্যারেজে ডেকে নেন। সেখানে ওই দু’জনসহ ২০/২৫ জন মিলে নাদিরকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে নিয়ে যান ঢামেক হাসপাতালে। খবর পেয়ে স্বজনরাও হাসপাতালে ছুটে যান। সেখানে তাকে মৃত অবস্থায় দেখতে পান। তার শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখমের চিহ্ন ছিল। তার কাছে থাকা টাকা ও মোবাইল ফোন দু’টি পাওয়া যায়নি। কী কারণে এই হত্যাকা- তাও জানা যায়নি। দুই ভাই ও তিন বোনের মধ্যে সবার ছোট ছিলেন নাদির। তার বাবা সুরুজ মিয়া আগেই মারা গেছেন।

সবুজবাগ থানার ওসি খন্দকার নাসির উদ্দিন জানান, পুলিশ ঘটনাটির ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা করছে। পাশাপাশি হত্যায় জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।