ডিএসসিসির পাঁচ পদে রদবদল

প্রকাশ: ২২ অক্টোবর ২০২০   

সমকাল প্রতিবেদক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের যানবাহন ও প্রকৌশল বিভাগের গুরুত্বপূর্ণ পাঁচটি পদে রদবদল আনা হয়েছে। বুধবার সিটি করপোরেশন সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত দুটি পৃথক অফিস আদেশের মাধ্যমে এই রদবদল করা হয়।

করপোরেশনের পরিবহন বিভাগের তত্ত্বাবধায়ক ও ব্যবস্থাপকের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত এবং সায়েদাবাদ আন্তঃজেলা ও ফুলবাড়িয়া সিটি টার্মিনালের সহকারী ব্যবস্থাপকের চলতি দায়িত্বে নিয়োজিত গোলাম মোর্শেদকে সব দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে সাচিবিক দপ্তরে সংযুক্ত করা হয়।

পৃথক আদেশে অঞ্চল-২-এর প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী (পুর) ড. মোহাম্মদ সফিউল্লাহ সিদ্দিকী ভূঁইয়াকে বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের মাতুয়াইল এক্সটেনশন প্রকল্পের প্রকল্প পরিচালক ও নির্বাহী প্রকৌশলী (পুর) (বর্জ্য ডিসপোজাল), ঢাকা সিটি নেইবারহুড আপগ্রেডিং প্রকল্পের নির্বাহী প্রকৌশলী রাজিব খাদেমকে ঢাকা সিটি নেইবারহুড প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (আরবান ডিজাইন) ও নির্বাহী প্রকৌশলী (পুর), বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের নির্বাহী প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) সাইফুল ইসলামকে অঞ্চল-২-এর নির্বাহী প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) এবং প্রধান প্রকৌশলীর দপ্তরের (সংযুক্ত) সহকারী প্রকৌশলী (পুর) আ হ ম আবদুল্লাহ হারুনকে অঞ্চল-৪-এর সহকারী প্রকৌশলী (পুর) হিসেবে বদলি করা হয়েছে।