রাজধানীর কদমতলী ও চকবাজার এলাকায় অভিযান চালিয়ে ৩৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে এ অভিযান চালানো হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

র‌্যাব-১০ সূত্র জানায়, বৃহস্পতিবার রাত ১২টার দিকে র‌্যাবের একটি দল কদমতলীর মুন্সিখোলার চেয়ারম্যান লুৎফর রহমান রোড এলাকায় অভিযান চালায়। এ সময় ১৯ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। 

তারা হলেন- আবদুল মোমিন, মজিবুর রহমান শিকদার, কালু ড্রাইভার, রনি, মতিউর রহমান, খলিল, স্বপন মিয়া, হাজী নজরুল ইসলাম, মনিরুল ইসলাম, নয়ন, সুমন, বুলু, সুমন, তৌয়ব খান, ছিদ্দিক, বিল্লাল মিয়া, সোলায়মান, আদু ও মামুন। এ সময় তাদের কাছ থেকে ১৮টি মোবাইল ফোন, জুয়া খেলার কার্ড ও ৫২ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়।

এদিকে একই সময়ে চকবাজারের ১৭/১ রহমতগঞ্জ এলাকায় পৃথক অভিযানে আরও ১৯ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন- মো. আলমগীর, আবদুর রহিম, সিদ্দিকুর রহমান, মোহাম্মদ হাসান, মো. রুবেল, মোহাম্মদ এনামুল, আবদুস সালাম, মোহাম্মদ জাকির, মিজানুর রহমান, মো. কবির, মো. ভুট্টো, শুকুর মিয়া, রফিকুল ইসলাম, মো. ইমরান, মো. মিরাজ, মোহাম্মদ আজিজুল, মো. হৃদয়, মো. ইব্রাহিম ও আবদুল করিম। এ সময় তাদের কাছে পাওয়া যায় ১৬ প্যাকেট জুয়া খেলার কার্ড, দুটি টাকা জমা রাখার বাপ ও ৮১ হাজার ৫০০ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন ধরে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে।