ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

কাকরাইলে বাসে আগুন

কাকরাইলে বাসে আগুন

রাজধানীর কাকরাইলে বাসে আগুন দেওয়া হয়েছে। ছবি: সংগৃহীত

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২৩ | ১৩:৪৭ | আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ | ১৩:৪৭

রাজধানীর কাকরাইলে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার বিকেল ৫টা ১০ মিনিটের দিকে কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে দাঁড়িয়ে থাকা বাসটিতে আগুন দেওয়া হয়।

বাসটির চালক মনির হোসেন কাঁদতে কাঁদতে বলেন, পুলিশ সদস্যদের আনা–নেওয়ার জন্য আজ বাসটি নিয়োজিত ছিল। বিকেল ৫টায় পুলিশ সদস্যদের কাকরাইলে নিয়ে আসি। তারা নেমে যাওয়ার ১০ মিনিট পর দুই যুবক এসে বাসে পেট্রল ছিটিয়ে দেশলাইয়ের কাঠি দিয়ে আগুন ধরিয়ে দেয়।

তিনি বলেন, কিছু বুঝে ওঠার আগেই পুরো বাস আগুন ছড়িয়ে যায়। আগুন দেওয়ার পর ওই দুই যুবক মোটরসাইকেলে করে কাকরাইল মোড় দিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, দুর্বৃত্তরা বাসটিতে আগুন দিয়ে পালিয়েছে।

এর আগে মালিবাগ ও কমলাপুরে দুই বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে মালিবাগের মৌচাক ফ্লাইওভারে বলাকা পরিবহনের বাসে ও কমলাপুরে বিআরটিসি বাসে আগুন দেওয়া হয়।

জানা যায়, মৌচাক ফ্লাইওভারের নিচের রাস্তায় পুলিশের ব্যারিকেড এবং বিএনপি কর্মীদের সংঘর্ষের কারণে বলাকা পরিবহনের বাসটি ফ্লাইওভারের ওপর দিয়ে রামপুরা সড়কে যেতে চেয়েছিল। কিন্তু মৌচাক মোড়ের ঠিক ওপরে লাঠিসোঁটা হাতে একদল যুবক বাসটির গতিরোধ করে ভাঙচুর শুরু করেন।

এ সময় বাসে থাকা যাত্রীরা হুড়োহুড়ি করে নেমে যান। একপর্যায়ে হামলাকারীরা বাসে আগুন ধরিয়ে দেয়। এছাড়া কমলাপুরেও বিআরটিসি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

আরও পড়ুন

×