ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

প্রাইভেটকারে ঘুরে ঘুরে ছিনতাই করতেন তারা

প্রাইভেটকারে ঘুরে ঘুরে ছিনতাই করতেন তারা

গ্রেপ্তার নুর আলম হাবু ও মো. আলমাস। ছবি: সমকাল

সমকাল ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২৩ | ১৫:১৯

রাজধানীর ধানমন্ডি থেকে প্রাইভেটকারসহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় একটি মোবাইল ফোন ও দুটি চাপাতি উদ্ধার করা হয়েছে। রোববার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- নুর আলম হাবু ও মো. আলমাস। 

আজ মঙ্গলবার রাজধানীর মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন বলেন, গ্রেপ্তার ব্যক্তিরা সাদা রংয়ের একটি প্রাইভেটকারে গত কয়েক মাস ধরে ছিনতাই করে আসছে। তাদের ধরতে ২০ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করা হয়। 

তিনি জানান, গত ২৬ নভেম্বর রাত ১টার দিকে এক ব্যক্তি ও তার বড় ভাই হাজারীবাগ থেকে পান্থপথের বাসার উদ্দেশে রিকশায় রওয়ানা দেন। রাত দেড়টার দিকে ধানমন্ডির আবাহনী মাঠের পেছনে ওয়াসার অফিসের সামনে একটি প্রাইভেটকার তাদের গতিরোধ করে। প্রাইভেটকার থেকে তিনজন নেমে ভয় দেখিয়ে দুটি স্যামসাং মোবাইল ফোন, ১ হাজার ২০০ টাকা ছিনিয়ে নেয়। ভুক্তভোগীদের চিৎকারে ধানমন্ডি থানার টহল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ডিএমপি কন্ট্রোল রুমকে এ বিষয়ে জানায়। পরে পুলিশ ছিনতাইকারীদের পিছু ধাওয়া করে। কল্যাণপুর বাসস্ট্যান্ড থেকে টহল পুলিশের সহায়তায় দুজন ছিনতাইকারীকে গাড়িসহ আটক করা হয়। এ সময় আরও দুই ছিনতাইকারী পালিয়ে যায়। পালিয়ে যাওয়াদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। 

আরও পড়ুন

×