'ভালোবাসার সংজ্ঞা অনেক বড়। তবে ভালোবাসা দিবসকে টার্গেট করে যদি ভালোবাসার কথা বলি তাহলে ভুল হবে। ভালোবাসা আসলে কোনো দিবসকেন্দ্রিক হতে পারে না। তবে এক কথায় আমার কাছে ভালোবাসার মানে হচ্ছে বিশ্বাস।' ভালোবাসাকে এভাবে সংজ্ঞায়িত করলেন চিত্রনায়িকা বর্ষা।

বর্ষা প্রস্তুত হচ্ছেন তার পরবর্তী সিনেমা 'নেত্রী- দ্য লিডার' শুটিংয়ের জন্য। ভারত, বাংলাদেশ ও তু্র্কিস্তানে হবে ছবিটির শুটিং। বর্ষাকে এর আগে অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ছবিগুলোতে নায়িকা হিসেবে দর্শকরা দেখলেও এই ছবিতে তাকে দেখা যাবে মূল ভূমিকায়। আর অনন্ত থাকবেন বিশেষ একটি চরিত্রে। অর্থাৎ নেত্রী-দ্য লিডার ছবিতে নাম ভূমিকায় অভিনয় করবেন বর্ষা।

তুর্কিস্তানের একটি প্রতিষ্ঠানের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করবে অনন্ত জলিলের প্রযোজনা প্রতিষ্ঠান মুনসুন ফিল্মস। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন দক্ষিণ ভারতের নির্মাতা উপেন্দ্র মাধব। কেবল বাংলাদেশি অংশের পরিচালকের দায়িত্ব থাকবে অনন্তের ওপর। 

পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবস উপলক্ষে বর্ষা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, 'আমি অধীর অপেক্ষায় কান পেতে আছি আগুন ঝরা ফাগুনের শান্তির বার্তা শুনবো বলে.. সবাইকে ফাল্গুনের শুভেচ্ছা...।'

খেতে ভালোবাসেন অভিনেত্রী বর্ষা। ভালোবাসেন নিজ হাতে রান্না করে অন্যকে খাওয়াতেও। তবে বর্ষা এখন খাওয়া-দাওয়া কমিয়ে দিয়েছেন বলে জানালেন। 'নেত্রী-দ্য লিডার' ছবির জন্য তাকে ওজন কমাতে হচ্ছে। এরইমধ্যে ছয় কেজি ওজন কমিয়েছেন বলে জানালেন তিনি।