স্বাধীনতা দিবস-২০২০ উপলক্ষে শিশুদের জন্য অনলাইনভিত্তিক চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করে ড্যানিশ মিল্ক বাংলাদেশ লিমিটেড কর্তৃপক্ষ। প্রতিযোগিতার নামকরণ করা হয় 'ড্যানিশ ফুল ক্রিম মিল্ক পাউডার চিত্রাঙ্কন প্রতিযোগিতা'। 

স্কুলপড়ুয়া শিশুদের বয়সভিত্তিক ৩টি বিভাগে মোট ৯ জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা। ফেসবুকভিত্তিক এবারের আসরের চিত্রাঙ্কনের বিষয় ছিল 'আমার স্বাধীনতা'। 

পুরস্কার হিসেবে বিজয়ীদের মাঝে প্রাইজমানি ও সার্টিফিকেট বিতরণ করা হয়। কোভিড-১৯ পরিস্থিতির কারণে পুরস্কার বিতরণ পর্ব কিছুটা বিলম্বিত হয় বলে জানান আয়োজকরা। 

ড্যানিশ মিল্ক বাংলাদেশের প্রধান কার্যালয় শান্তা ওয়েস্টার্ন টাওয়ার, তেজগাঁওয়ে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির প্রধান ফাইন্যান্স অফিসার মাসুদুর রহমান, বিক্রয় বিভাগের প্রধান হোসাইন শামীম ইফতেখার, ব্র্যান্ড বিভাগের মহাব্যবস্থাপক সাঈদুল আজহার সারোয়ার, ক্রিয়েটিভ বিভাগের উপ-মহাব্যবস্থাপক ফারজানা ইয়াসমিনসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে প্রতিযোগীদের পাশাপাশি অতিথি হিসেবে প্রতিযোগী শিশুদের অভিভাবকরা উপস্থিত ছিলেন। তারা ড্যানিশের এ ধরনের আয়োজনের ভূয়সী প্রসংশা করেন। বিজ্ঞপ্তি।