ফয়েজ উল্লাহকে সভাপতি ও দীপক শীলকে সাধারণ সম্পাদক পুনর্নির্বাচিত করে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের নতুন কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। সোমবার রাজধানীর পল্টন কমিউনিটি সেন্টারে জরুরি জাতীয় সম্মেলনের কাউন্সিল অধিবেশনে তারা নির্বাচিত হন। 

এ সময় ৪১ সদস্যের কেন্দ্রীয় কমিটি ছাড়াও ১৪১ সদস্যের জাতীয় পরিষদ নির্বাচন করা হয়। নতুন কমিটির শপথ এবং সমবেত দলীয় সংগীতের মধ্য দিয়ে সম্মেলন শেষ হয়।

কেন্দ্রীয় কমিটির অন্যরা হচ্ছেন সহসভাপতি- নজির আমিন চৌধুরী জয়, সুমাইয়া সেতু, তাহসীন মল্লিক, কে এম মুত্তাকী, আবু সালেহ শিহাব, অনন্য ঈদ ই আমিন, সম্পা দাস, সরোজ কান্তি; সহকারী সাধারণ সম্পাদক রাগীব নাঈম, তামজীদ হায়দার চঞ্চল ও মাহির শাহরিয়ার রেজা; সাংগঠনিক সম্পাদক মিখা পিরেগু; কোষাধ্যক্ষ বিল্লাল হোসেন; দপ্তর সম্পাদক রাকিবুল রনি; শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মীম আরাফাত; প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদ জামিল; বিজ্ঞান-প্রযুক্তি ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাদাত মাহমুদ; স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক জাওয়াদুল ইসলাম; সংস্কৃতিবিষয়ক সম্পাদক শুভ বণিক; ক্রীড়া সম্পাদক শিমুল কুম্ভকার; সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুনিরা দিলশাদ এবং কার্যকরী সদস্য মেহেদী হাসান নোবেল, অনীক রায়, সাদ্দাম হোসাইন, আবু বকর সিদ্দিক, প্রান্ত রনি, এনি সেন, গৌরচাঁদ ঠাকুর, পার্থপ্রতিম সরকার, পিনাক দেব, প্রণব কুমার দেব, অপু সাহা, এ বি তাহসিন, সৌরভ সমাদ্দার, রথীন্দ্রনাথ বাপ্পী, আবরার নাদিম ইতু, জি কে সাদিক, খায়রুল হাসান জাহিন ও জয় রায়।

বিষয় : বাংলাদেশ ছাত্র ইউনিয়ন রাজনীতি

মন্তব্য করুন