রাজধানীর খিলগাঁওয়ের মেরাদিয়া এলাকায় মো. আসিফ (২৩) নামে এক যুবক দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে আহত হওয়ার পর শুক্রবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। 

স্বজনরা বলছেন, তিনি পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। স্থানীয় মাদক ব্যবসায়ীরা তাকে ছুরিকাঘাত করে। তবে পুলিশ এ ব্যাপারে নিশ্চিত করতে পারেনি।

খিলগাঁও থানার পরিদর্শক (তদন্ত) সুজিত কুমার সাহা সমকালকে বলেন, হত্যার কারণ সম্পর্কে জানার চেষ্টা চলছে। কারা এতে জড়িত তা তদন্তে বেরিয়ে আসবে। নিহত যুবক পুলিশের সোর্স ছিলেন- এমন কোনো তথ্য এখনও পাওয়া যায়নি। স্বজনরা জানিয়েছেন, তিনি মাঝেমধ্যে থাই গ্লাস লাগানোর শ্রমিক হিসেবে কাজ করতেন। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মেরাদিয়া এলাকার ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতেন আসিফ। বৃহস্পতিবার রাতে কেউ তাকে মোবাইল ফোনে ডেকে নেয়। পরে মেরাদিয়া মধ্যপাড়া এলাকায় তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন লোকজন। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে রাত সাড়ে ১১টার দিকে ঢামেক হাসপাতালে নিয়ে যান। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার চিকিৎসা চলছিল।  বিকেল ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহতের ভাই ফয়সালের দাবি, পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন তার ভাই। বৃহস্পতিবার রাতে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা তাকে বাসা থেকে ডেকে নেয়। তবে কারও সঙ্গে তার শত্রুতা ছিল না।

স্বজনরা জানায়, আসিফের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার রাধানগর এলাকায়। তার বাবার নাম হোসেন মিয়া।

মন্তব্য করুন