পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজধানীর কামরাঙ্গীরচরের ১১০০ গরিব আসহায় মানুষকে তিন হাজার টাকা করে নগদ অর্থ সহায়তা দিয়েছেন সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। ঢাকা-২ আসনের তিন বারের নির্বাচিত এমপি ও সাবেক মন্ত্রী কামরুল ইসলাম দীর্ঘ ১২ বছর ধরে তার নির্বাচনী এলাকার ৫৫, ৫৬ ও ৫৭নং ওয়ার্ডে এ অর্থ অসহায়তা দিয়ে আসছেন।

এরই ধারাবাহিকতায় শনিবার তিনটি ওয়ার্ডের তিনটি স্থানে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে নগদ অর্থ সহায়তা দেওয়া হয়। প্রতিবছর কামরুল ইসলাম নিজে উপস্থিত হয়ে নিজ বাসস্থান থেকে এ অর্থ বিতরণ করেন। কিন্তু এবার বৈশ্বিক মহামারি করোনার কারণে ভার্চুয়ালি অংশগ্রহণের মাধ্যমে অর্থ বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন।

স্বাস্থ্যবিধি মেনে ৫৫নং ওয়ার্ড কাউন্সিলর নুর আলমের তত্ত্বাবধানে হাজি আব্দুল আউয়াল উচ্চ বিদ্যালয়ে ৩০০ জন গরিব অসহায়ের মধ্যে তিন হাজার টাকা করে নগদ অর্থ দেওয়া হয়। ৫৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেনের তত্ত্বাবধানে মুক্তিযোদ্ধা কামরুল ইসলাম কমিউনিটি সেন্টারে ৪৫০ জনকে এ অর্থ সহায়তা দেওয়া হয়। এদিকে ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর সাইদুল ইসলামের তত্ত্বাবধানে আশরাফবাদ উচ্চ বিদ্যালয় ৩৫০ জনকে এ অর্থ দেওয়া হয়।

এসময় কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন সরকার, কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন