দলের গুম, খুনের শিকার নেতাকর্মীদের পরিবারের পাশে দাঁড়ালেন বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক।

রোববার রাজধানীর পল্লবী-রূপনগর এলাকায় ওইসব পরিবারের মাঝে ঈদুল ফিতরের উপহার তুলে দেন তরুণ এই নেতা।

এ সময় গুম হওয়া পল্লবী থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক নূর আলম, থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক তরিকুল ইসলামের পরিবারকে আর্থিক সহায়তা তুলে দেন তিনি। এছাড়া এলাকার নেতাকর্মী ও কর্মহীন অসহায়দের মাঝেও খাদ্য সহায়তা করেন আমিনুল।

আমিনুল হক বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ব্যক্তিগত উদ্যোগে তার এলাকায় দলের ও অঙ্গ সংগঠনের অনেক নেতাকর্মী গুম হয়েছেন। সাধ্যমত এই অসহায় পরিবার গুলোর পাশে থাকার চেষ্টা করছি। অসহায়, গরিব, দিন আনে দিন খায়, কর্মহীন মানুষদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা করছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন পল্লবী থানা বিএনপির সিনিয়র সহ সভাপতি হাজি তৈয়বুর রহমান, ৫নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি আশরাফ আলী গাজী, ৩ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, সেলিম, কাজী সিরাজ, মোতালেব, সোয়েব, সহ-সভাপতি আব্বাস খলিফা, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, বাচ্চু মিয়াসহ পল্লবী ও রূপনগর থানা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও মহিলা দলের স্থানীয় নেতৃবৃন্দ।


মন্তব্য করুন