ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মালিকানাধীন নিউমার্কেট এলাকার কার পার্কিং ইজারার দরপত্র জমাদানে একজন দরপত্র জমাদানকারীকে বাধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে আগ্রহী ইজারাদারের প্রতিনিধি নগর ভবনে দরপত্র জমা দিতে গেলে আরেকটি ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজন তাকে বাধা দেয়।

জানা গেছে, নিউমার্কেটের আশপাশ এলাকায় গাড়ি পার্কিংয়ের জন্য গত ২৩ মার্চ দরপত্র আহ্বান করে ডিএসসিসি। গতকাল সোমবার ছিল দরপত্র জমা দেওয়ার শেষ দিন। নির্ধারিত সময়ের আগেই শিডিউল জমা দিতে প্রধান সম্পত্তি কর্মকর্তার দপ্তরে যান জাহান এন্টারপ্রাইজের জেনারেল ম্যানেজার তুষার কান্তি ঘোষ। কিন্তু দরপত্র বাপে দরপত্র জমা দেওয়ার আগেই কিছু লোক তাকে ধাওয়া করে বলে অভিযোগ করেন তিনি। পরে তিনি দরপত্র নিয়ে সংস্থার সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামানের কক্ষে যান। কিছুক্ষণ পর মনিরুজ্জামান কক্ষ থেকে বের হয়ে গেলে কিছু লোক তার ওপর হামলা করে শিডিউল ছিনিয়ে নেয়। এ কারণে তিনি দরপত্র জমা দিতে পারেননি।

এ প্রসঙ্গে মনিরুজ্জামান সাংবাদিকদের বলেন, আমি তাকে আমার সঙ্গে গিয়ে দরপত্র জমা দিতে বলেছি। কিন্তু তিনি আমার সঙ্গে যাননি। এখানে আমাদের দপ্তরের লোকজন ও আনসার সদস্যরা ছিলেন। এমন ঘটনা ঘটলে তারা আমাদেরকে জানাতেন। বর্তমান মেয়রের সময়ে এমন ঘটনা ঘটানোর সাহস কারও নেই।