বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ঢাকা মহানগর উত্তর বিএনপির ৯ ও ১০ নং ওয়ার্ডের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দারুস সালাম থানার ভারপ্রাপ্ত সভাপতি এস এ সিদ্দীক সাজুর সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে আমান উল্লাহ আমান বলেন, এই কর্মী সম্মেলন হলো তৃণমূলের জাগরণ। ঢাকা মহানগর উত্তর বিএনপি হবে আন্দোলন সংগ্রামের মডেল ইউনিট। একটি সফল আন্দোলনের জন্য দরকার নেতা কর্মীদের ইস্পাত কঠিন ঐক্য। অতীতের সকল ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের প্রস্তুতি নিতে হবে।

 আমিনুল হক বলেন, বর্তমান ঢাকা মহানগর উত্তর বিএনপি লক্ষ্যই হচ্ছে তৃণমহৃল বিএনপিকে সংগঠিত করা। আর এটা করতে পারলেই রাজপথের আন্দোলন সফল হবে। সেই আন্দোলনের অগ্রভাগে থাকবে ঢাকা মহানগর উত্তর বিএনপি। দেশের গণতšস্ল ফিরিয়ে আনতে, ভোটাধিকার ফিরিয়ে আনতে খালেদা জিয়াকে মুক্ত করতে, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে এক দফার আন্দোলনের প্রস্লতি নিতে হবে। 

এসময়ে আরো বক্তব্য দেন মিরপুর জোনের সাংগঠনিক টিম প্রধান ও ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, সদস্য আবুল হোসেন আব্দুল, হাজী মোহাম্মদ ইউসুফ, তুহিনুল ইসলাম তুহিন, আহসান উল্লাহ চৌধুরী হাসান, হাফিজুল হাসান শুভ্র।