নাটোরের সিংড়ায় লাশবাহী অ্যাম্বুলেন্সের সঙ্গে মোটরসাইকেল ও ইটবাহী ট্রাক্টরের ত্রিমুখী সংঘর্ষে রনি (২৫) নামে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত পাঁচজন।

সোমবার সকালে নাটোর-বগুড়া সড়কের সিংড়া উপজেলার শেরকোল এলাকায় নির্মাণাধীন হাইটেক পার্কের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত রনির বাড়ি সিংড়া উপজেলার নেংগুইন এলাকায়।

ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) রেজওয়ানুল ইসলাম জানান, সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে করে একটি মরদেহ পাবনার ঈশ্বরদীতে নিয়ে যাওয়া হচ্ছিল। পথে সিংড়া উপজেলার শেরকোল এলাকায় নির্মাণাধীন হাইটেক পার্কের কাছে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয় এটি। এতে মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পড়ে ঘটনাস্থলেই মারা যান। এসময় অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা ইটবাহী ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সের পাঁচ যাত্রী আহত হন। খবর পেয়ে নাটোরের দমকল কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে। 

নাটোর ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার আকতার হামিদ খান জানান, তারা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনায় রনি নামে একজনের মরদেহ উদ্ধার করেন। এসময় অ্যাম্বুলেন্সের আহত পাঁচ যাত্রীকেও উদ্ধর করা হয়। অ্যা ম্বুলেন্সে বগুড়া থেকে আনা একটি মরদেহ ছিল।