ঢাকা শনিবার, ০২ মার্চ ২০২৪

এবার ডিবি অফিসে ভাত খেলেন শাহজাহান ওমর

ডিবি অফিসে ভাত খেলেন শাহজাহান ওমর

ছবি- ভিডিও থেকে নেওয়া

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০২৩ | ১৭:১৫ | আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ | ১৮:৪৩

এবার মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে ভাত খেয়েছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার শাহজাহান ওমর।

সাইবার বুলিংয়ের শিকার হওয়ার অভিযোগ জানাতে বুধবার দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে যান শাহজাহান ওমর। এরপর ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশ নেন তিনি।

হারুন অর রশীদ বলেন, ‘আমাদের এখানে খেটে খাওয়া মানুষ থেকে শুরু করে বিভিন্ন পেশার মানুষ বিভিন্ন সমস্যা নিয়ে আসেন। তেমনি শাহজাহান ওমরও সাইবার বুলিংয়ের শিকার হয়েছেন বলে অভিযোগ দিতে এসেছেন। তার অভিযোগ অনুযায়ী তদন্ত করে আমরা ব্যবস্থা নেওয়া হবে।’

‘ডিবির ভাতের হোটেল’ নিয়ে প্রশ্ন করা হলে ডিবিপ্রধান বলেন, ‘এটা রসবোধের প্রশ্ন। বাঙালি একটা রসবোধসম্পন্ন জাতি। আমরা কাউকে ডেকে এনে খাওয়াই না। কেউ যদি কাজের জন্য আমাদের কাছে আসে, তার কাজটা করে দেওয়ার চেষ্টা করি। এর পাশাপাশি লাঞ্চ টাইম হলে লাঞ্চেরও অফার করি। তারা যদি অফার গ্রহণ করেন তাহলে খেয়ে যান।’

ডিবি কার্যালয়ে যাওয়ার আগে সুপ্রিম কোর্টে গিয়েছিলেন শাহজাহান ওমর। এ সময় প্রধান বিচারপতির সঙ্গে দেখা কর‍তে চেয়েও সাক্ষাৎ পাননি বলে শোনা যায়। তবে শাহজাহান ওমর অবশ্য প্রধান বিচারপতির সঙ্গে দেখা কর‍তে চাওয়ার খবরটি অস্বীকার করেছেন।

শাহজাহান ওমর বিএনপির ভাইস চেয়ারম্যান ছিলেন। সম্প্রতি তিনি বিএনপি থেকে পদত্যাগ করে আওয়ামী লীগে যোগ দেওয়ার ঘোষণা দেন। পরে ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন।

আরও পড়ুন

×