ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

রাজধানীতে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

রাজধানীতে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৪ | ১৮:৪৬

রাজধানীর বাড্ডার একটি বাসা থেকে এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম জান্নাতুল ইসলাম (১৯)। আজ রোববার মরদেহটি উদ্ধার করা হয়।

জান্নাতুলের বাবা কাউসার আলম জানান, আড়াই বছর আগে জাপান প্রবাসী সাইফ আহমেদ সজল ও জান্নাতুলের বিয়ে হয়। কাউসার আলমের অভিযোগ, বিয়ের পর থেকেই শাশুড়ি ও স্বামীর বড় ভাইয়ের স্ত্রী মানসিকভাবে নির্যাতন করত জান্নাতুলকে। এ কারণে তার মেয়ে পূর্ব বাড্ডার ৩ নম্বর রোডে বাবার বাসায় থাকতেন। গতকাল শনিবার রাতে ফোনে স্বামীর সঙ্গে ঝগড়া হয়। আজ সকালে আবারও ফোন করলেও সজল ধরেননি। এসব কারণে ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন।

দীর্ঘক্ষণ কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ফ্যানে ঝুলতে দেখা যায়। ফ্যান থেকে নামিয়ে বেলা পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই জান্নাতুলের মৃত্যু হয়েছে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছীন গাজী সমকালকে বলেন, প্রাথমিকভাবে মনে হয়েছে, স্বামীর সঙ্গে মনোমালিন্য হওয়ায় জান্নাতুল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আরও পড়ুন

×