কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ- এর  ১৭ তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার  বিকাল ৫ টায় অনুষ্ঠিত ওই সভায় উপস্থিত ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাত। 

সভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের ডীন তথা কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. মো. জিয়াউর রহমান, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের নির্বাহী চেয়ারম্যান ও সিন্ডিকেট সদস্য শাহনুল হাসান খান, সিনিয়র অ্যাডভাইজার প্রফেসর ড. এইচ এম জাহিরুল হক, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এবং উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম সিরাজুল হক, সিন্ডিকেট সদস্য স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং-এর ডীন ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর সৈয়দ আক্তার হোসেন এবং ব্যবসায় প্রশাসন (বিবিএ) বিভাগের বিভাগীয় প্রধান  প্রফেসর এস এম আরিফুজ্জামান এবং ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো. শাহরুখ আদনান খান।

ওই সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন নীতিমালা প্রণয়ন, মানব সম্পদ উন্নয়ন এবং অচিরেই প্রথম সমাবর্তনের বিষয়ে  সিদ্ধান্ত গৃহীত হয়।