বরিশালের গৌরনদীতে করোনার ভ্যাকসিন নিতে যাওয়ার পথে যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই স্কুলছাত্র নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছে আরও এক ছাত্র।

বুধবার সকালে উপজেলার বার্থী কলেজের সামনে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  আহতদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলো-মো. অন্তর বেপারী ও মো. রেদোয়ান ফকির (১৫)। তারা দুজনই বার্থী তারা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। আহত মো. কাইয়ুম হোসেন (১৫) নিহতদের সহপাঠি।

গৌরনদী হাইওয়ে থানা ও গৌরনদী ফায়ার সার্ভিস স্টেশন সূত্রে জানা গেছে, সকালে সাড়ে ১০ টার দিকে মো. অন্তর বেপারী,মো. রেদোয়ান ফকির ও কাইয়ুম হোসেন করোনা ভ্যাকসিন নেওয়ার জন্য একটি মোটরসাইকেল যোগে বার্থী বাজার থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওনা হয়। তাদের বহনকারী মোটরসাইকেলটি বরিশাল-ঢাকা মহাসড়ক ধরে বার্থী কলেজের সামনে পৌঁছলে বরগুনা জেলা সদর থেকে চট্রগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা বলেশ্বর পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক দিয়ে যাওয়ার সময় যানটিকে ধাক্কা দেয়। এতে ওই তিন ছাত্র গুরুতর আহত হয়। পরে গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ও গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা সেখান থেকে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে দ্রুত তাদেরকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক অন্তর বেপারীকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত মো.রেদোয়ান ফকিরকে ঢাকা নেওয়ার পথে মারা যায়। চিকিৎসকরা জানিয়েছেন,আহত আরেকজনের অবস্থাও আশঙ্কাজনক।  

গৌরনদী হাইওয়ে থানার সেকেন্ড অফিসার সার্জেন্ট মো. মাহাবুবুর রহমান উজ্জল জানান, পুলিশ বাসটিকে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।