২০১৫ সাল থেকে সফলতার সঙ্গে লেখাপড়া এবং বিভিন্ন স্কিল ডেভেলপমেন্টে শিক্ষার্থীদের পারদর্শী করে তুলতে কাজ করে যাচ্ছে টেন মিনিট স্কুল (10ms.app)। দেশের অনলাইন এডুকেশনাল এই প্লাটফর্মটি সঠিকভাবে পরিচালনার জন্য প্রয়োজন দক্ষ, পরিশ্রমী এবং মেধাবী জনবল। সেই লক্ষ্যে টেন মিনিট স্কুলে চাকরির সুযোগ থাকছে শতাধিক পদে।

১৫টি পদের জন্য ১০০ জনের অধিক জনবল নিয়োগ করতে যাচ্ছে টেন মিনিট স্কুল। প্রোডাক্ট ম্যানেজার থেকে শুরু করে সেলস এক্সিকিউটিভ, ইঞ্জিনিয়ার, কন্টেন্ট ম্যানেজার, সাউন্ড ডিজাইনার, অ্যানালিস্টসহ আরো অনেক পদে ফুলটাইম এবং পার্টটাইম রোলে নিয়োগ চলছে। ৩০ হাজার থেকে শুরু করে ১ লাখ টাকা পর্যন্ত সম্মানী থাকছে ফুল টাইমারদের জন্য। পার্টটাইমদের জন্যেও থাকছে আকর্ষণীয় সম্মানী (১০ হাজার-১৮ হাজার পর্যন্ত)। এ ছাড়া প্রজেক্টভিত্তিক রোলের জন্যও চাকরির সুযোগ থাকছে। কাজের পরিসর বেড়ে যাওয়ার কারণে বর্তমানে কর্মরত তিন শতাধিক সদস্যের সঙ্গে বিভিন্ন পদে যুক্ত করতে চলেছে আরোও কিছু নতুন মুখ।

প্রতিটি পদের জন্যই থাকছে নিদির্ষ্ট বেতন এবং বিভিন্ন সুযোগ সুবিধা, যেমন:

১. বছরে দু’বার ফেস্টিভ্যাল বোনাস।

২. তিন মাস মাতৃত্বকালীন ছুটি ও তিন সপ্তাহ পিতৃত্বকালীন ছুটি।

৩. প্রজেক্ট ভিত্তিক বোনাস।

৪. প্রতি কোয়ার্টারে টপ পারফর্মারদের জন্য বোনাস।

৫. অফিসেই বিনামূল্যে লাঞ্চ এবং স্ন্যাক্সের ব্যবস্থা।

৬. ২৩ দিন অ্যানুয়াল লিভ।

‘টেন মিনিট স্কুল ক্যারিয়ারস’ নামের ফেসবুক পেজটিতে সকল চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয় (https://www.facebook.com/10mscareers)। আগ্রহীরা আবেদন করতে পারবেন এই লিংকে গিয়ে: (https://10minuteschool.com/careers)