শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল দেশের মধ্যবিত্ত, গরিব ও সাধারণ জনগণকে সরকারের দেওয়া টিসিবি কার্ডে ভোগ্যপণ্য কেনার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, টিসিবি কার্ড আপনাদের হক। এটা আপনারা ব্যবহার করে ভর্তুকি মূল্যে পণ্য ক্রয় করতে পারবেন।

শুক্রবার চট্টগ্রাম নগরীর ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে গরিব ও দুস্থ ২০০ পরিবারের মধ্যে উপহারের সেহরি ও ইফতারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শিক্ষা উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মুক্তিযোদ্ধা, বয়স্ক ও বিধবাদের জন্য ভাতার ব্যবস্থা করেছেন। ষাটোর্ধ্ব নাগরিকদের পেনশন দেওয়ার বিষয়টিও সক্রিয়ভাবে বিবেচনা করা হচ্ছে। সরকারি উন্নয়ন কর্মযজ্ঞের পাশাপাশি দল হিসেবেও আওয়ামী লীগ নেতাকর্মীরা সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করে সব সময়। এতসব কর্মকাণ্ডের কারণ, আওয়ামী লীগ গণমানুষের দল, তারা মানুষকে নিয়ে ভাবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক কাউন্সিলর শহিদুল আলমের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহমদ চৌধুরী, পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক ইউনুছ কোম্পানি, চকবাজার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছারুল হক, চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য নেছার আহম্মদ, পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আলী নেওয়াজ, আকবর আলী আকাশ, চট্টগ্রাম সিটি করপোরেশনের সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহীন আক্তার রোজী, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহসভাপতি নাজমুল হাছান রুমি প্রমুখ।