ফরিদপুর সদরের দুইশ হতদরিদ্র মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে আল-খায়ের ফাউন্ডেশন ও সমকাল সুহৃদ সমাবেশ। 'রমজানে অসহায় মানুষের পাশে' স্লোগান নিয়ে শহরের টেপাখোলা লেকপাড়ে নুরুল ইসলাম উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার বিকেলে এই খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, খেজুর, সয়াবিন তেল, চিনি, ছোলা, আলু, পেঁয়াজ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন ঢালী। বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক আলতাফ হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন সমকালের প্রকাশক আবুল কালাম আজাদ, বিশিষ্ট এনজিও ব্যক্তিত্ব আজহারুল ইসলাম ও আল-খায়ের ফাউন্ডেশনের প্রোগ্রাম অফিসার মোজাম্মেল হক তন্ময়।

সমকাল সুহৃদ সমাবেশ ফরিদপুরের সাধারণ সম্পাদক কাজী সবুজ, সহসভাপতি জয়ন্ত ভট্টাচার্য, সাংগঠনিক সম্পাদক তাসফিকা তামান্না, অর্থ সম্পাদক জিয়াউর রহমান, নারীবিষয়ক সম্পাদক শামীমা নাছরিন শিমু, সুহৃদ সদস্য মহুয়া ইসলাম, আব্দুল মজিদ বিপ্লব, হারুনার রশীদ, প্রভাত সিং, শাহীন মিয়া, আবরাব নাদিম ইতু, তাহিয়াতুল জান্নাত রেমি, মিরান, জান্নাত এবং জাওয়াদ অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক হিসেবে নিয়োজিত ছিলেন।

প্রধান অতিথি লিটন ঢালী বলেন, হতদরিদ্রদের জন্য আল-খায়ের ফাউন্ডেশন ও সমকাল যে আয়োজন করেছে, তা বেশ সমৃদ্ধ। এতে উপকারভোগীরা রমজান ও ঈদ সুন্দরভাবে পার করতে পারবেন। ফরিদপুর সদরবাসীর পক্ষ থেকে এ আয়োজনকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, এভাবে সবাই যার যার জায়গা থেকে স্থানীয় অতিদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ালে তাদের দুর্দশা লাঘব হবে।