কুর্মিটোলা গলফ্ ক্লাবে তিন দিনব্যাপী নগদ কাপ গলফ্ টুর্নামেন্ট শেষে শুক্রবার সন্ধ্যায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন সেনাপ্রধানের পত্নী নুরজাহান আহমেদ। শনিবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর আহমেদ মিশুকের বিশেষ উদ্যোগে ১৮ মে থেকে শুরু হওয়া তিন দিনব্যাপী এই টুর্নামেন্টে দেশি-বিদেশি ৬৫০ জন গলফার অংশ নেন। টুর্নামেন্টে ব্রিগেডিয়ার জেনারেল মো. আমিরুল ইসলাম সিকদার চ্যাম্পিয়ন হন। ব্রিগেডিয়ার জেনারেল মো. মোয়াজ্জেম হোসেন হন রানার আপ এবং নারীদের মধ্যে চ্যাম্পিয়ন হন ফাতেমা মতিউর। এছাড়াও অনুষ্ঠানে সেনাপ্রধানের কাছ থেকে পুরস্কার নেন হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ. কে. আজাদ।

অনুষ্ঠানে সেনাপ্রধান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী সশস্ত্র বাহিনীর ২৫ জন বীর মুক্তিযোদ্ধার যুদ্ধের অভিজ্ঞতা নিয়ে সংকলিত ‘বীরের মুখে বীরত্বগাথা’ বইয়ের মোড়ক উন্মোচন করেন। বইটির সম্পাদনায় ছিলেন তাসমিমা হোসেন এবং তানভীর এ মিশুক। অনুষ্ঠানে প্রকাশিত বইটির সঙ্গে সম্পর্কিত সশস্ত্র বাহিনীর ১৯ জন বীর মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন। 

এ সময় আরও উপস্থিত ছিলেন নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর আহমেদ মিশুক, সিইও রহেল আহমেদ, জিওসি ও এরিয়া কমান্ডার লজিস্টিকস এরিয়া মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম। এছাড়া আরও উপস্থিত ছিলেন ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, দেশি-বিদেশি বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং খেলোয়াড়বৃন্দ। 

সেনাপ্রধান বলেন, এই ধরনের উদ্যোগ দেশের যুবসমাজকে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হতে এবং ইতিহাস সংরক্ষণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।