বাগেরহাটের মোল্লাহাটে পুকুরে গোসল করতে নেমে আল আমিন শেখ (১৯) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। রোববার সকালে উপজেলার দারিয়ালা পূর্বপাড়া গ্রামের সংগ্রাম শেখের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে হয়। এর আগে শনিবার রাতে পুকুরে গোসল করতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় সে।

এ ঘটনায় আল আমিনের চাচা বাদী হয়ে মোল্লাহাট  থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

আল-আমিন শেখ উপজেলার দারিয়ালা পূর্বপাড়া গ্রামের মো. ফুল মিয়া শেখের ছেলে। তার এবছর মোল্লাহাট খলিলুর রহমান ডিগ্রী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল।  

নিহতের পরিবারসূত্রে জানাযায়, পড়াশুনার পাশাপাশি আল আমিন রাজমিস্ত্রীর কাজ করত। শনিবার রাত ৮ টার দিকে সে রাজমিস্ত্রির কাজ শেষে বাড়িতে ফিরে সংগ্রাম শেখের পুকুরে গোসল করতে যায়। এরপর তাকে আর খুঁজে পায়নি তার পরিবার। সকালে স্থানীয়রা তাকে পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দেখতে পান। পরে সেখান থেকে আল আমিনের মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন তারা।

মোল্লাহাট থানা উপ-পুলিশ পরিদর্শক (এস,আই) মো. রেজাউল করিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ সুরতহাল সম্পন্ন করা হয়েছে। তার শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পুকুরের ঘাট থেকে পা ফসকে পানিতে পড়ে ডুবে সে মারা গেছে। তবে এ বিষয়ে তদন্ত চলছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।