রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ৩ হাজার ৮০০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ। তার নাম মো. নাজিম উদ্দিন।

যাত্রাবাড়ী উত্তর সায়েদাবাদ এলাকা থেকে গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটায় তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা মিরপুর বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা মিরপুর বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার সালাউদ্দিন খান নাদিম ডিএমপি নিউজকে জানান, ঢাকা মহানগর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে তথ্য আসে যাত্রাবাড়ী উত্তর সায়েদাবাদ হোটেল মডার্ন ইন্টারন্যাশনালের ২য় তলায় একজন মাদক কারবারি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ ওই হোটেলে অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ৩৮০০  পিস ইয়াবাসহ নাজিমকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, নাজিম উদ্দিন সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে ঢাকা শহরসহ আশপাশ এলাকায় বিক্রয় করতেন। তার বিরুদ্ধে ডিএমপির যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।