শহরাঞ্চলের সবার বিশেষ করে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে স্বাস্থ্যসেবা পৌঁছে দেয়ার জন্য স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে  ১১টি সিটি কর্পোরেশন এবং ১৩টি পৌরসভার মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে। সোমবার নগর ভবনে (দক্ষিণ সিটি কর্পোরেশন) অবস্থিত প্রকল্পের সভা কক্ষে এ সমঝোতা স্বাক্ষর হয়।

পরিচালিত আরবান প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারি প্রজেক্ট ২ (ইউপিএইচসিএসডিপি ২) বাস্তবায়নে স্থানীয় সরকার বিভাগ, বাস্তবায়নকারী সকল সিটি কর্পোরেশন ও পৌরসভার মধ্যে এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উন্নয়ন সহযোগী সংস্থা এশীয় উন্নয়ন ব্যাংকের সোশ্যাল সেক্টর বিশেষজ্ঞ  ফাইজা আহাদ।  স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রকল্প পরিচালক ও যুগ্ম সচিব আবুল ফয়েজ মো.আলাউদ্দিন খানের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মাঝে কুড়িগ্রাম, গাইবান্ধা, সিরাজগঞ্জ, কিশোরগঞ্জ, শরিয়তপুর এবং দিরাই পৌরসভার  মেয়ররা উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত ঢাকা দক্ষিণ, ঢাকা উত্তর, রাজশাহী, খুলনা, সিলেট, কুমিল্লা, গাজীপুর, রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও বরিশাল সিটি কর্পোরেশন এবং কুষ্টিয়া, গোপালগঞ্জ, কিশোরগঞ্জ, সিরাজগঞ্জ, ফরিদপুর, শরিয়তপুর, বেনাপোল, নেত্রকোনা, গাইবান্ধা, কুড়িগ্রাম, তারাব, জগন্নাথপুর, দিরাই পৌরসভার প্রতিনিধিদের সাথে স্মারক স্বাক্ষরিত হয়। সংবাদ বিজ্ঞপ্তি