ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

চলন্ত বাসের কাচ ভেঙে প্রাণ গেল পুলিশ সদস্যের

চলন্ত বাসের কাচ ভেঙে প্রাণ গেল পুলিশ সদস্যের

নিহত পুলিশ সদস্যের আইডি কার্ড। ছবি: সংগৃহীত

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ২৯ মার্চ ২০২৪ | ২২:১৬

রাজধানীর বকশীবাজার এলাকায় চলন্ত বাসের কাচ ভেঙে পড়ে তোফাজ্জল হোসেন (৪০) নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। তখনই তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে সন্ধ্যা ৬টার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। 

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া সমকালকে বলেন, নিহত ব্যক্তি পুলিশের বিশেষ শাখার (এসবি) সদস্য ছিলেন। এসবির এই কর্মী সিভিল (পুলিশ বাহিনীর নন) রিপোর্টার হিসেবে কাজ করতেন। শুক্রবার তিনি আজিমপুর এলাকায় চাকরিসংক্রান্ত একটি পরীক্ষা দিতে গিয়েছিলেন। সেখান থেকে বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। তাঁর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া মুশফিকুর রহমান জানান, ঠিকানা পরিবহনের একটি বাসের যাত্রী ছিলেন তোফাজ্জল। তিনি বসেছিলেন বাসের পেছনের আসনে। তাদের বাসটি বকশীবাজার এলাকায় ফজলে রাব্বি হল পার হওয়ার সময় একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের পেছনের দিকের কাচ ভেঙে তাঁর মাথার ওপর পড়ে। তাঁর মাথা-কাঁধ-গলা কাচে কেটে রক্ত ঝরতে শুরু করে। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হয়।

মৃতের বন্ধু ইমরুল হাসান জানান, তোফাজ্জলের বাড়ি কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার কোনাভাওয়াল গ্রামে। স্ত্রী ও এক সন্তান নিয়ে মুগদার মাণ্ডা এলাকার ভাড়া বাসায় থাকতেন তিনি। 

এর আগে ২০২১ সালের ১৪ জুন রাতে রাজধানীর মালিবাগের পদ্মা সিনেমা হল-সংলগ্ন রাস্তায় বাসের জানালার কাচ ভেঙে পড়ে মেহেদী হাসান রানা (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়। তিনি তুরাগ পরিবহনের যাত্রী ছিলেন। 


 

আরও পড়ুন

×