ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

রাজধানীতের বিটিআরসির অভিযান

৯৭৭ অবৈধ স্মার্ট টিভি বক্স ও সেট টপবক্স জব্দ, আটক ৪

৯৭৭ অবৈধ স্মার্ট টিভি বক্স ও সেট টপবক্স জব্দ, আটক ৪

ছবি: সংগৃহীত

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২৪ | ২২:৩২

রাজধানীর মিরপুর ও এলিফ্যান্ট রোডে অভিযান চালিয়ে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) ৩১ লাখ টাকা মূল্যের ৯৭৭টি অবৈধ স্মার্ট টিভি বক্স ও সেট টপবক্স জব্দ করেছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলায় হয়, বিটিআরসির এনফোর্সমেন্ট অ্যান্ড ইন্সপেকশন ডিরেক্টরেট-এর একটি টিম র‌্যাব-৪ এর সদস্যদের সহযোগিতায় রাজধানীর মিরপুরের শাহ আলী প্লাজা মার্কেট এবং এলিফ্যান্ট রোডে অবৈধ স্মার্ট টিভি বক্স ও সেটটপ বক্স বিক্রির বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে। এ সময় মিরপুরের শাহ আলী প্লাজা মার্কেটের তিনটি দোকান থেকে ৪৪০টি অনুমোদনবিহীন সেট টপ বক্স ও স্মার্ট টিভি বক্স জব্দ করে। এসময় এসব পণ্য  বিক্রির সঙ্গে জড়িত ৩ জনকে আটক করা হয়েছে।

জব্দ সরঞ্জামগুলোর আনুমানিক মূল্য প্রায় ১৫ লাখ টাকা। এছাড়া রাজধানীর এলিফ্যান্ট রোডের অল আইটি কালেকশন নামক একটি দোকান থেকে ৫৩৭টি অনুমোদনবিহীন সেটটপ বক্স ও স্মার্ট টিভি জব্দসহ ১ জনকে আটক করা হয়েছে। জব্দ সরঞ্জামের আনুমানিক মূল্য ১৬ লাখ টাকা। আটকদের বিরুদ্ধে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন অনুযায়ী মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন

×