৯৯ জনকে নিয়োগ দেবে আইন মন্ত্রণালয়

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০১৯      

অনলাইন ডেস্ক

লোকবল বাড়ানোর জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের আওতাধীন জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা।

পাঁচটি পদে মোট ৯৯ জনকে নিয়োগ দেওয়া হবে এই সংস্থায়। ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হওয়া সংস্থাটিতে অনলাইনে আবেদন করা যাবে ২৫ সেপ্টেম্বর বিকেল ৫টা পর্যন্ত। http://nlaso.teletalk.com.bd এই ঠিকানায় প্রবেশ করে অনলাইনে ফরম পূরণ করে আবেদন করতে হবে।

কোর্ট লিগ্যাল এইড অ্যাসিস্ট্যান্ট পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে এইচএসসি বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ৩ জনকে নিয়োগ দেওয়া হবে। এইচএসসি বা সমমানের পরীক্ষায় পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বেঞ্চ সহকারী পদে নিয়োগ দেওয়া হবে ৩১ জনকে। এইচএসসি বা সমমানের পরীক্ষায় পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ডেসপাস রাইডার পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে এসএসসি পাস এবং মোটরসাইকেল চালানোর লাইসেন্সসহ অভিজ্ঞতা থাকতে হবে। জারিকারক পদে ৬৩ জনকে নিয়োগ দেওয়া হবে। এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণরা এ পদে আবেদন করতে পারবেন।

আবেদনকারীর বয়স ২৬ সেপ্টেম্বর, ২০১৯ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।