ভ্রমণ ও পার্টি করলেই বেতন ১৬ লাখ!

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২০     আপডেট: ২১ জানুয়ারি ২০২০   

অনলাইন ডেস্ক

ফাইল ছবি

ফাইল ছবি

আপনি ঘুরতে পছন্দ করেন। টাকা খরচ হবে, এজন্য ঘুরতে বের হন না। তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। এমনই কাজের সুযোগ দিচ্ছে আমেরিকার গোহেন সংস্থা। ঘুরবেন, পার্টি করবেন আর প্রতি মাসে আপনার অ্যাকাউন্টে ঢুকবে ১৬ লাখ! এছাড়া আপনার ঘুরে বেড়ানো, পার্টি করার খরচও বহন করবে ওই সংস্থা। 

সংস্থাটি পার্টি টেস্টারের খোঁজে রয়েছে। সারাক্ষণ দেশ-বিদেশে ঘুরে বেড়ানোর ইচ্ছে আর বিভিন্ন ক্লাবে পার্টি করা ওই চাকরির ন্যূনতম যোগ্যতা! 

ঘুরে বেড়ানোর পাশাপাশি নববধূদের পার্টির আয়োজনও করতে হবে। পরিকল্পনা করতে হবে তাদের বিশেষ দিনটিকে আরও বিশেষ করে তোলার। তবে সব থেকে হাঁফ ছাড়ার মতো ব্যাপার, এর জন্য ভারী ডিগ্রির প্রয়োজন নেই। অর্থাৎ, লেখাপড়ায় কম হলেও মাসে ১৬ লাখ টাকা আয় করতে পারবেন হাসতে হাসতে। শুধু আপনার মানসিকতা হতে হবে ঘুরে বেড়ানোর এবং পার্টি করার।

এমন সুখের চাকরিদাতা স্টিভ রোডি জানিয়েছেন, ‘এই সংস্থা বিয়ের কনের পার্টির আয়োজন করার জন্য বিখ্যাত। তাই আমরা চাইছি এমন প্রার্থী যিনি নিজে পার্টি করতে পছন্দ করেন। তাহলে তিনি বুঝবে নতুন ধরনের পার্টির স্টাইল। তার অভিজ্ঞতা আমাদের সংস্থাকে আরও সমৃদ্ধ করবে। আমরা এগিয়ে থাকব অন্য সংস্থার থেকে।’ 

আপনি আগ্রহী হলে যোগাযোগ করতে পারেন সংস্থাটির সঙ্গে। ফর্ম জমা দেওয়ার শেষ তারিখ ২৯ ফেব্রুয়ারি। সূত্র: এনডিটিভি