শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা ওয়াসা। চুক্তি ভিত্তিতে দুটি পদে যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে কেউ।

ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নেওয়া হবে হিউম্যান রিসোর্স অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন বিভাগে। এই পদে আবেদনের জন্য প্রার্থীর বিবিএ, ম্যানেজমেন্ট, হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্ট, অর্থনীতি, রাষ্ট্রবিজ্ঞান, ইতিহাস, সমাজবিজ্ঞান, পরিসংখ্যান, ইংরেজি, কম্পিউটার বিজ্ঞান বা সংশ্লিষ্ট অন্য বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি ২৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে কমপক্ষে ১২ বছর সিনিয়র পদে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।  এই পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। প্রাথমিকভাবে তিন বছরের চুক্তি থাকবে। এরপর কর্মদক্ষতার ওপর মেয়াদ বাড়তে পারে। এই পদের জন্য বয়স কমপক্ষে ৫৫ বছর হতে হবে। এই পদের জন্য মাসিক বেতন হবে আড়াই লাখ টাকা। এ ছাড়া চালকসহ গাড়ির সুবিধা থাকবে।

এই পদে আবেদনের শেষ সময় ৩০ জানুয়ারি ২০২২।

ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নিয়োগ দেওয়া হবে ফিন্যান্স বিভাগে।  এই পদের জন্য অর্থনীতি, হিসাববিজ্ঞান বা ফিন্যান্স বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সরকারি/ বেসরকারি খাতে কমপক্ষে ২৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ১২ বছর সিএফও বা সিনিয়র পদে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।  চুক্তিভিত্তিক এই পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স কমপক্ষে ৫৫ বছর হতে হবে।  প্রাথমিকভাবে তিন বছরের চুক্তি হবে। এরপর কর্মদক্ষতার ওপর মেয়াদ বাড়তে পারে। পদটির জন্য মাসিক বেতন ধরা হয়েছে আড়াই লাখ টাকা।  এ ছাড়া চালকসহ গাড়ির সুবিধা রয়েছে। এই পদে আবেদনের শেষ সময় আগামী ৬ ফেব্রুয়ারি ২০২২।


আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://dwasa.portal.gov.bd/ এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।