দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ প্রাণ-আরএফএল এর অঙ্গ প্রতিষ্ঠান গেটওয়েল লিমিটেড ঢাকার বিভিন্ন জায়গায় করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক সভা ও সার্জিক্যাল ফেস মাস্ক বিতরণ করেছে।

সম্প্রতি ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান ট্রাফিক বিভাগের সহায়তায় ও ঢাকা রাউন্ড টেবিল এর আয়োজনে রাজধানীর মহাখালী বাস টার্মিনাল ও গুলশানে সাধারণ মানুষের মাঝে গেটওয়েল ব্র্যান্ডের  মাস্ক বিতরণ করা হয়।

মহাখালী বাস টার্মিনালে আয়োজিত অনুষ্ঠানে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ কমিশনার আশফাক আহমেদ বলেন, বর্তমান পরিস্থিতিতে করোনাভাইরাসের ভয়াল থাবা থেকে মানুষকে দূরে রাখতে এবং সচেতনতার প্রসার ঘটাতে এ ধরনের কার্যক্রম খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

গেটওয়েল এর ব্র্যান্ড ম্যানেজার রফিকুল ইসলাম বলেন, গেটওয়েল লিমিটেড বিভিন্ন ধরনের মেডিকেল সরঞ্জাম উৎপাদন করে থাকে। শুরু থেকেই গেটওয়েল সর্বদাই বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক কর্মকান্ডে অংশগ্রহণ করে আসছে। এটি তারই একটি ধারাবাহিকতার অংশ। আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে ট্রাফিক পরিদর্শক আসাদুজ্জামান ও ঢাকা রাউন্ড টেবিলের চেয়ারম্যান সাকিব মাহমুদসহ গুলশান ট্রাফিক বিভাগের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।